ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইফতার ও সেহেরিতে বিশেষ আয়োজন হোটেল পেনিনসুলায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
ইফতার ও সেহেরিতে বিশেষ আয়োজন হোটেল পেনিনসুলায়

চট্টগ্রাম: পবিত্র রমজানে স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু দেশি ও আন্তর্জাতিক খাবারের সঙ্গে ইফতার ডিনার এবং সেহেরিতে  রাজকীয় আয়োজন রেখেছে তারকা হোটেল পেনিনসুলা চিটাগাং।  

পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্ট, সিরাজ স্কাই ডাইনিং এবং সেইন্টস ক্যাফেতে পৃথক পৃথক আয়োজনে ইফতার ডিনার সেহেরি ও টেকওয়ে প্যাকেজ রাখা হয়েছে অতিথিদের জন্য।

 

প্রতিবছর রমজানে পেনিনসুলা চিটাগাং অতিথিদের জন্য এক্সিকিউটিভ শেফের তত্ত্বাবধানে তৈরি ব্যতিক্রমী ও বৈচিত্র্যময় ইফতার ও ডিনারের আয়োজন করে থাকে। এরই ধারাবাহিকতায় এবারের রমজানেও সর্বোচ্চ বিশুদ্ধতা, পবিত্রতা ও পরিচ্ছন্নতা সুনিশ্চিত করে পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে সাজানো হয়েছে ইফতার ও ডিনার বুফে।

শতাধিক দেশি ও আন্তর্জাতিক মেনুতে সাজানো ইফতার ও ডিনার ব্যুফে উপভোগ করা যাবে জনপ্রতি ৩৪০০ টাকায় (অল ইনক্লুসিভ)। তবে নির্দিষ্ট ব্যাংকের কার্ডধারীদের জন্য রয়েছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার।  

এছাড়া লেগুনা রেস্টুরেন্টে মাত্র ২০০০ টাকায় উপভোগ করা যাবে সেহেরি ব্যুফে। এ আয়োজন থাকবে ভোররাত ৪টা পর্যন্ত।  

এছাড়া পেনিনসুলার অন্যান্য আউটলেটের মধ্যে সিরাস স্কাই ডাইনিং-এ রমজানের জন্য বিশেষায়িত এক্সক্লুসিভ আরবি প্ল্যাটারের আয়োজন রাখা হয়েছে। ৩১৬২ ++ টাকায় এই প্লেটার উপভোগ করতে পারবে একই সঙ্গে দুই জন।  

অপরদিকে পেনিনসুলার গ্রাউন্ড ফ্লোরে সেইন্টস ক্যাফেতে তিনটি ভিন্ন ধরনের সেহেরি প্ল্যাটারের আয়োজন রাখা হয়েছে। ফিউশন ফ্লেভারের এই আয়োজনে রয়েছে বাংলা প্ল্যাটার, এশিয়ান প্ল্যাটার এবং কন্টিনেন্টাল প্ল্যাটার। ৬৯৬++ টাকায় অতিথিরা এই প্লেটারগুলো উপভোগ করতে পারবেন সেহেরিতে ভোররাত ৪টা পর্যন্ত।  

৭৯১++ টাকায় বিভিন্ন ধরনের ইফতার আইটেমসহ রয়েছে পেনিনসুলার বিশেষ ইফতার টেকওয়ে বক্স। টেকওয়ে, হোম ডেলিভারি এবং ফুডপান্ডা, পাঠাফুড এবং হাংরিনাকির মাধ্যমে টেকওয়ে নেওয়া যাবে।  

পেনিনসুলা চিটাগাং-এর জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন বলেন, ‘এবারের রমজানে অতিথিরা আমাদের এক্সিকিউটিভ শেফ এরফান ও তার সুদক্ষ শেফ টিমের দ্বারা তৈরি রমজানের বিশেষায়িত এক্সক্লুসিভ ইফতার উপভোগ করতে পারবেন। অতিথিরা পেনিনসুলার ইফতার ও ডিনার উপভোগ করলেই খাবারের স্বাদে নতুন অভিজ্ঞতা পাবেন। আমরা এবারের রমজানে অতিথিদের জন্য শতাধিক আইটেমের ইফতার মেনু রেখেছি যা অতিথিরা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।