ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম-৮ আসনে উপ-নির্বাচন, ২৪ জনের মনোনয়ন পত্র সংগ্রহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
চট্টগ্রাম-৮ আসনে উপ-নির্বাচন, ২৪ জনের মনোনয়ন পত্র সংগ্রহ ...

চট্টগ্রাম: জাতীয় সংসদে শূন্য হওয়া চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদসহ ২৪ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।  

শনিবার (২৫ মার্চ) দুপুরে চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো.জাহাঙ্গীর হোসেনের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন নোমান আল মাহমুদ।

এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, উপদেষ্টা সফর আলী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।  

এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় নোমান আল মাহমুদকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

 

চট্টগ্রাম জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো.জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপ-নির্বাচনে নির্বাচন কমিশন থেকে মোট ২৪ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এখনও পর্যন্ত কেউ মনোনয়ন পত্র জমা দেননি।  

আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে উপ-নির্বাচন। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৭ মার্চ।  

গত ৫ ফেব্রুয়ারি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদ। তাঁর মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এমআই/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।