ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপির কোটিপতি নেতাদের মানুষের পাশে দেখা যায় না: নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
বিএনপির কোটিপতি নেতাদের মানুষের পাশে দেখা যায় না: নাছির  ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দুর্যোগ দুর্বিপাক বা নানা ধর্মীয় আচার অনুষ্ঠানে সাধারণ মানুষের সেবা করা প্রত্যেক রাজনৈতিক নেতা-কর্মীর নৈতিক ও সামাজিক দায়িত্ব। কিন্তু চট্টগ্রামে বিএনপির অনেক কোটিপতি নেতৃবৃন্দ রয়েছেন যাদেরকে জনসেবায় দেখা যায় না।

 

তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী একজন শিল্পপতি। শত শত কোটি টাকার মালিক তিনি।

তিনি চাইলে অনেক কিছু করতে পারেন। আমার জানামতে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান শত কোটি টাকার মালিক। নাসিরাবাদ শিল্প এলাকায়, নগরীর অনেক স্থানে উনার ভূ-সম্পত্তি রয়েছে। কিন্তু জনসেবায় উনাকেও দেখা যায় না। আমার প্রশ্ন, জনগণকে কাছে না রেখে, জনগণের সেবা না করে বিএনপি কোন রাজনীতির চর্চা করছে? 

মাহে রমজান উপলক্ষে ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ডের জনসাধারণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের ধারাবাহিকতায় শনিবার (২৫ মার্চ) সকালে কাজির দেউড়ি এলাকার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে এলাকার ৫০০ জন সাধারণ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও শিশির দে’র সঞ্চালনায় অনুষ্ঠানে বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিম, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, বাগমনিরাম ওয়ার্ড সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান বাচ্চু, ওয়ার্ডের ‘ক’ ইউনিট সভাপতি মোহাম্মদ শাহজাহান, ‘খ’ ইউনিটের সাধারণ সম্পাদক আহমুদুল হক আনোয়ার, সরদার আব্দুল জলিল ও সেকান্দর কবিরসহ নেতারা বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।