ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শ্রমিক ইউনিয়নের তহবিলে অনুদান দিলেন নওফেল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
শ্রমিক ইউনিয়নের তহবিলে অনুদান দিলেন নওফেল  ...

চট্টগ্রাম: চাকতাই-খাতুনগঞ্জ-আসদগঞ্জ-কোরবানীগঞ্জ সাধারণ শ্রমিক ইউনিয়ন কল্যাণ তহবিলে এক লাখ টাকা অনুদান দিয়েছেন সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে সংগঠনটির সভাপতি মফিজ উল্লাহ ও সাধারণ সম্পাদক শফিক উল্লাহ হাতে তিনি এই অনুদান তুলে দেন।

 

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, সংগঠনের উপদেষ্টা ও ৩৫নং বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ চৌধুরী বাহাদুর, ৩৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আতিক উল্লাহ প্রমুখ।

অনুদান প্রদান কালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, শ্রমিকদের প্রতি অনুরোধ রাখবো আপনারা অর্থনীতির চাকা সচল রাখতে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাবেন।

সেইসঙ্গে মালিক পক্ষের প্রতিও আমি অনুরোধ করবো শ্রমিকেরা যাতে তাদের ন্যায্য পারিশ্রমিক পাই, তারা যাতে দুইবেলা পেটভরে খেতে পারে সেই দিকে আপনারা খেয়াল রাখবেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মালিক পক্ষের সঙ্গে শ্রমিকের মজুরি নিয়ে যেভাবে দর কষাকষি করেন তা দেখলে মনে হয় তিনিও আপনাদের একজন। বঙ্গবন্ধু কন্যা মায়ের স্নেহ-মমতায় সারাদেশের সকল শ্রেণী পেশার মানুষকে আগলে রেখেছেন। তিনি নেতৃত্ব দিচ্ছেন বলেই দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করতে পারছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।