ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে গুণীজন সম্মাননা ও শিক্ষাবৃত্তি প্রদান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
হাটহাজারীতে গুণীজন সম্মাননা ও শিক্ষাবৃত্তি প্রদান ...

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়েন বদলবাড়ি সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে গুণীজন সম্মাননা ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।  

রোববার (১৯ মার্চ) এলাকার স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধলই ইউনিয়নের চেয়ারম্যান  আবুল মনছুর।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলম। অনুষ্ঠানের উদ্বোধন করেন চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল।

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা শামসুল হক হায়দরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ আলী, অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. মাহাবুব উল আলম চৌধুরী, বদল বড়ি সমাজ পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক মাহাজান মাহাবু।

বক্তারা আশা করেন, নতুন প্রজন্মের জন্য এ ধরেনর আয়োজন অনুপ্রেরণা হিসাবে কাজ করবে। গুণীজনদের সম্মানিত করার মাধ্যমে সমাজের সুনাম বৃদ্ধি পাবে । আলোকিত মানুষ হবার অনুপ্রেরণা জোগাবে । শিক্ষার্থীদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা তৈরির পাশাপাশি শিক্ষার্থীদের মধ্য মূল্যবোধ তৈরি হয় এমন কাজ করতে হবে । শিক্ষার্থীদের জ্ঞান চর্চা ও সৃজনশীল শিক্ষার সঙ্গে পরিচিত করতে বৃত্তি প্রদান একটি গুরুত্বপূর্ণ মাধ্যম ।

 অনুষ্ঠানে সংবর্ধিতদের মধ্যে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad