ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দক্ষিণ জেলা আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
দক্ষিণ জেলা আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল

চট্টগ্রাম: দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সাবেক সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরীকে মনোনয়ন দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক মোতাহেরুল ইসলাম চৌধুরীকে বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি পদে মনোনয়ন দেওয়া হয়েছে। আমরা বিশ্বাস করি, তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে দায়িত্ব পালনে সচেষ্ট হবেন।

পাশাপাশি আপনাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী শাখায় পরিণত হবে।

এদিকে গত ৬ ফেব্রুয়ারি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন মোছলেম উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেন। এর আগে ২০২২ সালের ১২ ডিসেম্বর নগরের জিমনেসিয়াম মাঠে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমেদ, সভাপতি ও আওয়ামী লীগ নেতা মফিজুর রহমানকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

এর আগে নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ২০০৫ সালের ২৩ জুলাই চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। এ সম্মেলনে প্রবীণ আওয়ামী লীগ নেতা প্রয়াত আখতারুজ্জামান চৌধুরীকে সভাপতি এবং প্রয়াত মোছলেম উদ্দিন আহমদ সাধারণ সম্পাদক হয়েছিলেন। পরবর্তী সময়ে ২০১০ সালে প্রয়াত আখতারুজ্জামান চৌধুরীকে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য করা হয়। ২০১২ সালের ৪ নভেম্বর আখতারুজ্জামান চৌধুরীর মৃত্যুর পর ২০১৩ সালে তৎকালীন সাধারণ সম্পাদক মোছলেম উদ্দিন আহমদকে সভাপতি ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে কেন্দ্র থেকে দক্ষিণ জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।