ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ঢাকার তুরস্ক দূতাবাসে ফারাজ করিমের পাঠানো সামগ্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
ঢাকার তুরস্ক দূতাবাসে ফারাজ করিমের পাঠানো সামগ্রী ফারাজ করিম চৌধুরী

চট্টগ্রাম: স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে বিধ্বস্ত তুরস্ক ও সিরিয়ার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে দেশের তরুণ প্রজন্মের জনপ্রিয় ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে বিভিন্ন সামগ্রী দেওয়া হয়েছে।  

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে কম্বল, জ্যাকেট, সোয়েটার, স্যানিটারি ন্যাপকিন, মোজা, বেবি ডায়াপার, আন্ডার গার্মেন্টসসহ বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সামগ্রী রাজধানী ঢাকার বারিধারার তুরস্ক দূতাবাসে পৌঁছে দেওয়া হয়।

এ সময় দূতাবাসের কর্মকর্তাদের কাছে ফারাজ করিম চৌধুরীর পক্ষ থেকে এসব সামগ্রী হস্তান্তর করেন ডা. রেজোয়ানুল করিম।  

জানা যায়, বর্তমানে তুরস্কে অবস্থান করে ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো ফারাজ করিম চৌধুরী বৃহস্পতিবার সকালে এই মানবিক উদ্যোগ নেন।

তার অফিসিয়াল ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে দেশবাসীকে তুরস্ক ও সিরিয়ায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। এতে অসংখ্য মানুষ সাড়া দিয়ে বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সামগ্রী দেন।

ফারাজ করিম চৌধুরীর এ মানবিক উদ্যোগ সারাদেশে ব্যাপক সাড়া ফেলে। ইতোপূর্বে দেশের বিভিন্ন দুর্যোগময় মুহূর্তে মানবিক কাজে এগিয়ে আসা এ তরুণ ফিলিস্তিনের নিরীহ মুসলমানদের জন্য ওষুধ পাঠানোর পাশাপাশি মিয়ানমারের নির্যাতিত রোহিঙ্গা শরণার্থীদের জন্যও ত্রাণসামগ্রী পাঠিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।