ঢাকা, সোমবার, ৬ চৈত্র ১৪২৯, ২০ মার্চ ২০২৩, ২৭ শাবান ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজ এক্স-স্টুডেন্টস অ্যাসো’র শপথ গ্রহণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজ এক্স-স্টুডেন্টস অ্যাসো’র শপথ গ্রহণ ...

চট্টগ্রাম: হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এক্স-স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের উদ্বোধনী অনুষ্ঠান ও সংগঠনের সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম প্রেসক্লাবের এস. রহমান হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের উপাধ্যক্ষ সাইফুল ইসলাম বুলবুল, বিশেষ অতিথি ছিলেন সহকারী প্রধান শিক্ষক ডালিয়া বড়ুয়া।

উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের শিক্ষকমণ্ডলী, এক্স-স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ ও অতিথিরা। উপস্থাপনা করেন প্রাক্তন শিক্ষার্থী উম্মে হাবিবা মায়িশা।
 

অনুষ্ঠানের শুভারম্ভ হয় পবিত্র ধর্মগ্রন্থ আল-কুরআন তেলাওয়াতের মাধ্যমে। এরপর এক্স-স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি শফিউল ইসলাম ভুঁইয়া সংগঠন সম্পর্কে বিস্তারিত ধারণা দেন। প্রাক্তন শিক্ষার্থী সুমাইয়া ইসরাত নুবা অ্যাসোসিয়েশনের নীতিমালা উপস্থাপন করেন। এ পর্যায়ে বিশেষ অতিথি ডালিয়া বড়ুয়া সংগঠনের লক্ষ্য ও নীতিমালা বিষয়ে বক্তব্য দেন। পরে অনুষ্ঠিত হয় সংগঠনের সদস্যদের শপথ গ্রহণ।  

প্রধান অতিথি সাইফুল ইসলাম বুলবুল সংগঠনটির সদস্যদের শপথবাক্য পড়ান এবং তাদের দায়িত্ব পালনে উজ্জীবিত করেন। শপথ পাঠ শেষে প্রধান অতিথি বক্তব্যে সংগঠনটির প্রতি আশাবাদী মনোভাব ব্যক্ত করেন।  

এক্স-স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের জয়েন্ট সেক্রেটারি সাব্বির আহমেদ বক্তব্যে কমিটি মেম্বারদের দায়িত্ব যথাযথভাবে পালন করার অনুরোধ জানান। পরবর্তী পর্যায়ে অ্যাসোসিয়েশনের সভাপতি শফিউল ইসলাম ভুঁইয়া প্রধান অতিথি সাইফুল ইসলাম বুলবুল ও বিশেষ অতিথি ডালিয়া বড়ুয়াকে সংগঠনটির পরিকল্পনা বাস্তবায়নে সর্বোচ্চ ও আন্তরিক সহযোগিতার জন্য সম্মাননা স্মারক প্রদান করেন।
 
বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa