ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুই পক্ষের হাতাহাতি ও কক্ষ ভাঙচুর, বন্ধ চমেক ছাত্রাবাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
দুই পক্ষের হাতাহাতি ও কক্ষ ভাঙচুর, বন্ধ চমেক ছাত্রাবাস

চট্টগ্রাম: খাবারের ব্যবস্থাপনা নিয়ে দফায় দফায় দুই পক্ষের হাতাহাতি ও ভাঙচুরের ঘটনায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের (চমেক) হাফিজুল্লাহ বশির ও লুৎফুস সালাম ছাত্রাবাস। একই সঙ্গে শিক্ষার্থীদের সন্ধ্যা সাতটার মধ্যে ছাত্রাবাস ছাড়ার নির্দেশ দেওয়া হয় ছাত্রাবাস কর্তৃপক্ষের পক্ষ থেকে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে ছাত্রাবাসটির তত্ত্বাবধায়ক চমেকের সহকারী অধ্যাপক মাসুদ রানা বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ছাত্রাবাসটির মেস চালানোর দায়িত্ব নিয়ে ছাত্রদের মধ্যে ঝামেলা হয় গতকাল বুধবার।

এর জেরে আজও দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। তাই বড় কোনো ঘটনা আশঙ্কার এড়াতে ছাত্রবাসটি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় হয়েছে।

জানা গেছে, নগরের নাসিরাবাদে অবস্থিত চমেকের হাফিজুল্লাহ বশির ও লুৎফুস সালাম ছাত্রাবাসটিতে সাধারণত থাকেন কলেজের প্রথম বর্ষের ছাত্ররা। সেখানে মেস চালানোর দায়িত্ব নিয়ে বুধবার দুই পক্ষের হাতাহাতি হয়। এসময় বেশ কয়েকটি কক্ষ ভাঙচুর করা হয়। এর জেরে আজও মুখোমুখি অবস্থান নেয় দুই পক্ষ। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কলেজের অধ্যক্ষ সাহেনা আক্তার ছাত্রাবাস পরিদর্শন করেন এবং ছাত্রাবাসটি বন্ধের ঘোষণা দেন।

বাংলাদেশ সময় :২২২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।