ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাঁচলাইশে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
পাঁচলাইশে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম: তাহের নাহার ফাউন্ডেশনের সহযোগিতায় সিএমপি ও কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) নগরের পাঁচলাইশ হাজিপাড়ার তাহের নাহার ফাউন্ডেশন কার্যালয়ে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয় ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নগর কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য মুহাম্মদ এমরান সভাপতিত্বে এবং পাঁচলাইশ ৩নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ কফিল উদ্দীনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম মাসুদ। বিশেষ অতিথি ছিলেন সিএমপির উপ পুলিশ কমিশনার (উত্তর) মোখলেসুর রহমান, নগর কমিউনিটি পুলিশিং কমিটির যুগ্ম আহ্বায়ক এস এম আবু তৈয়ব।

এছাড়াও উপস্থিতি ছিলেন নগর কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, বায়েজিদ থানা কমিউনিটি পুলিশিং সভাপতি মোহাম্মদ ফেরদৌস, পাঁচলাইশ ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ জামাল উদ্দিন, বেসরকারি কারা পরিদর্শক অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী, পাঁচলাইশ ৩নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং সভাপতি মনজুর আলম চৌধুরী, আব্দুল করিম খোকন, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শাহজাহান, দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি আবু সাদাত মোহাম্মদ সায়েম, আব্দুল শুক্কুর পাঁচলাইশী, এম ই রনি দিদারী, নুরুল আবসার, গোলাম মোস্তফা, মুহাম্মদ আনিসুর রহমান মুন্না, আমিনুল করিম, মনির উদ্দিন, মো. নুরুন্নবী, এনামুল হক এনাম, আব্দুল নঈম সাজ্জাদ, আবু তৈয়ব পারভেজ, মোহাম্মদ মোরশেদ, সাজ্জাদ হোসেন, সাজ্জাদ হোসেন সাকিব, সাজ্জাদ হোসেন আশিক, লাকি আক্তার, মুক্তি শেখ, রেশমি আকতার প্রমুখ।  

এতে প্রধান অতিথি বলেন, শুধুমাত্র শীতবস্ত্র বিতরণে তাহের নাহার ফাউন্ডেশন কার্যক্রম নয়, তাহের নাহার ফাউন্ডেশন পাঁচলাইশবাসীর জন্য দীর্ঘ দুই যুগের বেশি সময় ধরে কাজ করে যাচ্ছেন। তাদের এই জনকল্যাণমূলক কর্মকাণ্ড চট্টগ্রামেও বিস্তার লাভ করেছে। তাদের এই ফাউন্ডেশনের মাধ্যমে ৩০০ অসহায় মানুষদের ঘর নির্মাণ, শীতবস্ত্র বিতরণ, করোনাকালীন খাদ্য সামগ্রী সহায়তা এবং ফ্রি অ্যাম্বুল্যান্স সেবাসহ সামাজিক কর্মকাণ্ডের তাদের অবদান অনস্বীকার্য। তাদের এই সাফল্যের অগ্রযাত্রা আরও বেগমান হবে সেটাই প্রত্যাশা।

বাংলাদেশ সময়: ২২৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।