ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবির আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী  শামসুন্নাহার হল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
চবির আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী  শামসুন্নাহার হল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: জননেত্রী শেখ হাসিনা হল বিতর্ক ধারার আয়োজনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শেষ হয়েছে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতা-'আমরা অদম্য ১.০' এর চূড়ান্ত পর্ব।

রোববার (২৯ জানুয়ারি) দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় বিজয়ী হয় শামসুন্নাহার হল এবং রানারআপ হয় আলাওল হল। বিজয়ী দলে ছিলেন- শেখ সাদিয়া সিদ্দিকা, নুজহাত জাবিন সুমাইয়া, তুনজিহা কবির।

এছাড়া রানারআপ দলে ছিলেন আব্দুল্লাহ আল জোবায়ের, আকিব হোসাইন এবং নাফিজ ইমতিয়াজ।  

প্রতিযোগিতায় ডিবেটর অফ দ্যা টুর্নামেন্ট এবং ডিবেটর অফ দ্যা ফাইনাল হয়েছে শেখ সাদিয়া সিদ্দিকা। বিচারক হিসেবে ছিলেন মরিয়ম জাহান সায়মা, নাজমুল হাসান তুষার, অর্জন ত্রিপুরা, অমিত হাসান, বাপ্পারাজ হাওলাদার এবং মিনহাজুল ইসলাম।

জননেত্রী শেখ হাসিনা হলের প্রভোস্ট ড. একেএম রেজাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপ উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে। এছাড়া প্রক্টরিয়াল বডির সদস্যরা এবং আবাসিক শিক্ষকরা উপস্থিত ছিলেন।

জননেত্রী শেখ হাসিনা হল বির্তক ধারা'র যাত্রা শুরু হয় ২০২২ সালের ১৫ জুলাই। প্রথমবারের মতো এ ক্লাবের উদ্যোগে আয়োজন করা হয়েছে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতা। ২৭ জানুয়ারি থেকে তিন দিনব্যাপী এ বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়। যেখানে অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের হল ভিত্তিক ৮টি দল।  

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এমএ/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।