ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইসলামের লেবাসধারীদের বিষয়ে সতর্ক থাকার আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
ইসলামের লেবাসধারীদের বিষয়ে সতর্ক থাকার আহ্বান ...

চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি বলেছেন, বাংলাদেশে ইসলামের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যে কাজ করেছে, তা অন্য কোনো সরকার করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের জেলা-উপজেলায় সরকারিভাবে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করছেন।

এসব মসজিদ নির্মাণে ৮ হাজার ৭২২ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন তিনি।

শুক্রবার (২৭ জানুয়ারি) সাতকানিয়ার চরতী এলাকায় দুরদুরী মুহাম্মদীয়া (সা.) সিনিয়র মাদ্রাসার বার্ষিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যারা কেবল মানুষের সমালোচনা করতে পারে কিন্তু ইসলামের জন্য কোনো কাজ করে না, তাদের অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। ইসলামের লেবাস ধরে যারা ইসলাম ও দেশের ক্ষতি করতে চায়, তাদের বিষয়ে সদা সতর্ক থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দীন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম চৌধুরী, সাধারণ সম্পাদক আমিনুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল মালেক খান, মাদ্রাসার অধ্যক্ষ আমিন হানফি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।