ঢাকা, বুধবার, ১৫ চৈত্র ১৪২৯, ২৯ মার্চ ২০২৩, ০৬ রমজান ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ধর্ষণ চেষ্টার অভিযোগ, রিমান্ডে দুলাভাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
ধর্ষণ চেষ্টার অভিযোগ, রিমান্ডে দুলাভাই ছবি: প্রতীকী

চট্টগ্রাম: নগরের সদরঘাট এলাকায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ছাত্রীর দুলাভাই জুনাইদুল হক সিদ্দিকীকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালত এই আদেশ দেন।

 

জুনাইদুল হক সিদ্দিকী (৩৫), নগরের বাকলিয়া থানার মাস্টারপুল বউবাজার এলাকার রিজুয়ানুল হক সিদ্দিকীর ছেলে।  

মামলার বাদীর আইনজীবী অ্যাডভোকেট এএম জিয়া হাবীব আহসান বাংলানিউজকে বলেন, একটি বিশেষায়িত বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে করা মামলায় দুলাভাই জুনাইদুল হক সিদ্দিকীর ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. কামরুজ্জামান।

আদালত শুনানি শেষে আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালে ওই ছাত্রীর বড়বোনের সঙ্গে জুনাইদুল হক সিদ্দিকীর সঙ্গে বিয়ে হয়। গত ২০ জানুয়ারি গোসলের ভিডিও গোপনে ধারণ করে, তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে রাতে বাসায় একা পেয়ে ওই ছাত্রীকে দুলাভাই জুনাইদুল হক ধর্ষণের চেষ্ঠা করে। এ সময় ছাত্রীর মেঝ বোন বাসার দরজা ধাক্কা দিলে দরজা না খুলে গলা চেপে ধরে ছাত্রীকে হত্যার চেষ্ঠা করে জুনাইদুল। একপর্যায়ে ধাক্কার কারণে দরজার ছিটকিনি খুলে যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে মেঝ বোন। সদরঘাট থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে জুনাইদুল হক সিদ্দিকীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে গত ২১ জানুয়ারি সদরঘাট থানায় একটি মামলা করেন।  

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa