ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম-কুয়েত রুটে জাজিরা এয়ারওয়েজ এর সপ্তাহে তিন ফ্লাইট 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
চট্টগ্রাম-কুয়েত রুটে জাজিরা এয়ারওয়েজ এর সপ্তাহে তিন ফ্লাইট  ...

চট্টগ্রাম: কুয়েতের শীর্ষস্থানীয় স্বল্পমূল্যের এয়ারলাইন জাজিরা এয়ারওয়েজ চট্টগ্রামে কার্যক্রমের এক বছর পূর্ণ করেছে।  

এয়ারলাইনটি চট্টগ্রামে সাপ্তাহিক তিনটি ফ্লাইট পরিচালনার মাধ্যমে কুয়েতে কর্মরত প্রবাসী বাংলাদেশিদের দেশের সাথে সরাসরি যোগাযোগে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

জাজিরা এয়ারওয়েজ অন্যান্য জি সি সি দেশগুলোতে ভ্রমণের জন্য বাংলাদেশ থেকে যাত্রীদের উদ্বুদ্ধ করে।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বুধবার (২৪ জানুয়ারি) আয়োজিত বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার তসলিম আহমেদ, ইমিগ্রেশন বিশেষ শাখার এসএস এটিএম শাহিন আহমেদ, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর স্টেশন ম্যানেজার মো. সেলিম উল্লাহ, বিমানবন্দরের সহকারী পরিচালক মো. সাকাওয়াত হোসেন এবং অন্যান্য কর্মকর্তারা।

অনুষ্ঠানে উইং কমান্ডার তসলিম আহমেদ চট্টগ্রামে সফল কার্যক্রম পরিচালনার জন্য জাজিরা এয়ারওয়েজকে অভিনন্দন জানান। তিনি বলেন, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালনার সময় বাড়ানোর জন্য কাজ করছে এবং দেশে জাজিরা এয়ারওয়েজের ফ্লাইট কার্যক্রমে অব্যাহত সহায়তার আশ্বাস দিয়েছেন।

জাজিরা এয়ারওয়েজ ঢাকায় সপ্তাহে নয়টি ফ্লাইট পরিচালনা করছে যা বাংলাদেশ থেকে যাত্রীদের কুয়েত হয়ে জাজিরা এয়ারওয়েজের ৫৫টিরও বেশি গন্তব্যে যাওয়ার বিকল্প ব্যবস্থা প্রদান করে।

জাজিরা এয়ারওয়েজের বাংলাদেশ ও নেপালের এরিয়া ম্যানেজার অরিজিৎ গাঙ্গুলি বলেন, চট্টগ্রাম রুটে এক বছর ফ্লাইট পরিচালনা করতে পেরে আমরা আনন্দিত। জাজিরা এয়ারওয়েজ প্রতিনিয়ত স্থানীয় যাত্রীদের চাহিদা মেটাতে চেষ্টা করছে। এই ক্রমবর্ধমান চাহিদা দেখে আমরা কেবল মধ্য ও দক্ষিণ এশিয়ায় নয়, মধ্যপ্রাচ্য, আফ্রিকা এবং ইউরোপেও নতুন গন্তব্যের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa