ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালীতে ছাত্র ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
বোয়ালখালীতে ছাত্র ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত

চট্টগ্রাম: বোয়ালখালীতে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ১৪ তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) সকাল ১০ টায় বোয়ালখালী বিআরডিবি প্রশিক্ষণ হলে জাতীয় সংগীত ও সংগঠনের সংগীত পরিবেশনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করেন বিশিষ্ট শ্রমিক নেতা ও সংগঠক মোহাম্মদ আলী।

সংগঠনের সভাপতি রুপন দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী রাজের পরিচালনায় সম্মেলনে আলোচক ছিলেন সাবেক ছাত্র নেতা ও কলামিষ্ট অধ্যাপক কানাই দাশ, সাবেক ছাত্র নেতা সাজ্জাদ হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যানী সেন।

সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি পরিষদের চেয়ারম্যান হিমেল চৌধুরী, শোক প্রস্তাব পাঠ করেন নাজমা আকতার, সম্মেলনের দাবিনামা পাঠ করেন যূথিকা দে।

সম্মেলন প্রস্তুতি পরিষদের আহ্বায়ক মো. ইয়াছিন আরফাতের পরিচালনায় সাংগঠনিক অধিবেশনে সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন রুবেল চৌধুরী রাজ। নির্বাচনী অধিবেশনে হিমেল চৌধুরীকে সভাপতি মো. ইয়াছিন আরাফাতকে সাধারণ সম্পাদক ও মো. ইয়াসির আরাফাত সোহানকে সংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্যের উপজেলা কমিটি গঠিত হয়।  

পরে বিকালে বোয়ালখালী কেন্দ্রীয় শহিদ মিনারে শপথ গ্রহণ শেষে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। সম্মেলনে মনোজ্ঞ সাংষ্কৃতি অনুষ্ঠান পরিবেশন করে বোয়ালখালী সাংষ্কৃতিক ইউনিয়ন।  

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।