ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাজনীতির পাশাপাশি সমাজের উন্নয়নে কাজ করার আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
রাজনীতির পাশাপাশি সমাজের উন্নয়নে কাজ করার আহ্বান ...

চট্টগ্রাম: রাজনীতির পাশাপাশি সমাজের উন্নয়নে কাজ করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।  

শনিবার (২১ জানুয়ারি) সকালে নগরের আন্দরকিল্লায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বীর মুক্তিযোদ্ধা লায়ন এম শামসুল হকের দোয়া মাহফিলে তিনি এই মন্তব্য করেন।

 

লায়ন শামসুল হক ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিতপ্রাণ সংগঠক ছিলেন জানিয়ে মফিজুর রহমান বলেন, রাজনীতির পাশাপাশি সমাজের উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করেছেন। সৎ, দেশপ্রেমিক এই মানুষটি আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের একজন নির্মোহ নেতা ছিলেন।

রাজনীতির নানান বাঁক পরিবর্তনে বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে কোনদিন আপোষ করেননি। আজ আমরা একজন আদর্শিক নেতাকে হারালাম। এ ক্ষতি পূরণ হবার নয়।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় খতমে কোরআন ও দোয়া-মাহফিলে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জহির উদ্দিন, মোসলেহ উদ্দিন মনসুর, আবু জাফর, বোরহান উদ্দিন এমরান, আবদুল কাদের সুজন, শাহনেয়াজ হায়দার শাহীন, চেয়ারম্যান নাসির আহমদ, মোস্তাক আহমদ আঙ্গুর, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, আবদুল মালেক, নুরুল আমিন চৌধুরী, রেজাউল করিম বাবুল, এস এম ইসলাম, নাছির উদ্দিন, মাহফুজুর রহমান মেরু, মো. ফারুক, মাস্টার সিরাজুল ইসলাম প্রমুখ। দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মৌলানা ফজলুল হক।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।