ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
সীতাকুণ্ডে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ 

চট্টগ্রাম: সীতাকুণ্ডের পৌরসভা এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) সকালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে এবং চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য দিদারুল আলমের পক্ষ থেকে পৌরসভা মিলনায়তনে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শাহাদাত হোসেন।  

ভারপ্রাপ্ত পৌর মেয়র হারাধন চৌধুরী বাবুর সভাপতিত্বে  উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিনের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মানিকলাল বড়ুয়া, কাউন্সিলর আনোয়ার ভূঁইয়া, দিদারুল আলম এ্যাপলো, মফিজুর রহমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আনোয়ারা বেগম, সাবেক কাউন্সিলর মাঈমুন উদ্দিন মামুন, উপজেলা আওয়ামী লীগ নেতা মোফাখ্খরুল আলম চৌধুরী, পৌরসভা আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ প্রমুখ ।

 

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন, সংসদ সদস্য দিদারুল আলম ব্যক্তিগত অর্থায়নে ও পারিবারিক বিভিন্ন প্রতিষ্ঠানের মাধ্যমে নিয়মিতই সমাজের অসহায় মানুষের জন্য কাজ করে চলেছেন। প্রতি বছরের মতো এবারও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ফাউন্ডিশনের মাধ্যমে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এবার প্রচুর শীত পড়ছে। আশাকরছি এসব শীতবস্ত্র অনেক মানুষকে উষ্ণতা দিয়ে সুস্থ রাখবে।  

এসময় আগামীদিনেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।