ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় দুই ভাই খুন, বাবা-ছেলে আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
রাঙ্গুনিয়ায় দুই ভাই খুন, বাবা-ছেলে আটক ...

চট্টগ্রাম: রাঙ্গুনিয়ায় ছুরিকাঘাতে দুই ভাই খুনের ঘটনায় অভিযুক্ত বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেল পাঁচটার দিকে পদুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পশ্চিম খুরুশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- জালাল উদ্দিন (২৮) ও তার ছোট ভাই কামাল হোসেন (২৫)। তারা পশ্চিম খুরুশিয়া গ্রামের জহির আহমেদের ছেলে।

এসময় প্রতিপক্ষের মারধরে আহত হন মো. ইদ্রিছ এবং তার তিন ছেলে মো. বাদশা, সালাউদ্দিন ও মো. রানা।

আটককৃতরা হলেন-শফিকুল ইসলাম ও তার ছেলে খোরশেদ আলম।

পুলিশ জানায়, দুপুরে বাড়ির পাশের জমিতে জালাল উদ্দিন গরুকে ঘাস খাওয়াতে গিয়ে সেখানে বেঁধে রেখে আসেন। বিকেল পাঁচটার দিকে গিয়ে গরুর গলার রশি খোলা অবস্থায় দেখতে পান। একপর্যায়ে সেটি শফিকুল ইসলামের হাতে দেখতে পেয়ে বাগবিতণ্ডা হয়। পরে শফিকুলের তিন ছেলে জালালের ওপর হামলা চালায়। তাকে বাঁচাতে ভাই কামালসহ প্রতিবেশীরা এগিয়ে আসেন। এ সময় ছুরিকাঘাতে জালাল ও কামাল আহত হন। মারধরে আহত হন ইদ্রিছ ও তার তিন ছেলে। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডা. তাহেরাতুল আশরাফী বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই দুজনের মৃত্যু হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলাম বলেন, দুজনকে হত্যার অভিযোগে শফিকুল ও তার ছেলে খোরশেদকে আটক করা হয়েছে। অন্যরা পলাতক। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।