ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত দেশ গড়তে দায়িত্ব পালন করতে হবে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত দেশ গড়তে দায়িত্ব পালন করতে হবে ...

চট্টগ্রাম: বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. আশরাফুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে।

জাতির পিতার আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে আমাদের উন্নত ও সমৃদ্ধ দেশের কাতারে পৌঁছানোর লক্ষ্যে কর্মক্ষেত্রে আমাদের নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।

মহান বিজয় দিবসে শুক্রবার (১৬ ডিসেম্বর) বাংলাদেশ চা বোর্ডের প্রধান কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং তাঁর পরিবারের সদস্যসহ মুক্তিযুদ্ধে বীর শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ দোয়া, সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিদান এবং কর্মচারীদের চিকিৎসার্থে অনুদানের চেক বিতরণসহ দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয় চা বোর্ডে।

 

আলোচনা সভা শেষে বোর্ডের কর্মকর্তা ও কর্মচারীদের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সন্তানদের বৃত্তির চেক, সনদ ও ক্রেস্ট বিতরণ এবং কর্মচারীদের মাঝে চিকিৎসা অনুদানের চেক বিতরণ করা হয়।

বোর্ডের ভারপ্রাপ্ত সচিব মোহাম্মাদ রুহুল আমীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বোর্ডের ভারপ্রাপ্ত উপ-পরিচালক (পরিকল্পনা) সুমন শিকদার, ভারপ্রাপ্ত উপ-পরিচালক (বাণিজ্য) মুহাম্মদ মদহুল কবীর চৌধুরীসহ বোর্ডের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।