ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাসে মাদক সেবন, চুয়েটের ৪ শিক্ষার্থীকে বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
বাসে মাদক সেবন, চুয়েটের ৪ শিক্ষার্থীকে বহিষ্কার

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) বাসে মাদক দ্রব্য সেবন করার অপরাধে ৪ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে তাদেকে শোকজ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট ডিসিপ্লিন কমিটির সদস্য সচিব ও চুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বহিষ্কৃত চার শিক্ষার্থী হলেন— ইমরান হাসান মুরাদ, প্রত্যয় দেব, আকিব জাবেদ আসিফ, আমানত উল্লাহ।

তারা সকলেই চুয়েট যন্ত্রকৌশল বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।  

চুয়েট ছাত্রকল্যাণ দফতেরের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল করিম বাংলানিউজকে বলেন, মাদকবিরোধী অভিযান চলাকালীন সময়েই শিক্ষার্থীরা বাসে মাদক সেবন করছিল। যা অত্যন্ত গুরুতর অভিযোগ। বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট ডিসিপ্লিন কমিটির সভায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হয়।  

তিনি আরও বলেন, তথ্য প্রমাণের ভিত্তিতে তাদেরকে এক বছরের জন্য সাময়িক বহিষ্কার করা হয়েছে । সেই সঙ্গে কেন তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না এ মর্মে শোকজ করা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে তা লিখিত আকারে জানানোর নির্দেশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা,  ডিসেম্বর ১৫, ২০২২
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।