ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তৃতীয় ওয়ানডে খেলতে চট্টগ্রামে টিম বাংলাদেশ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
তৃতীয় ওয়ানডে খেলতে চট্টগ্রামে টিম বাংলাদেশ  হোটেলে প্রবেশ করছেন বাংলাদেশ দলের অলরাউন্ডার মেহেদি মিরাজ। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: সফরকারী ভারতের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ওয়ানডে ও প্রথম টেস্ট ম্যাচ খেলতে চট্টগ্রাম পৌঁছেছে বাংলাদেশ দল। একই বিমানে চট্টগ্রাম আসে ভারতীয় দলও।

 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) তিনটার দিকে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে দুই দলের বহনকারী বিমান। পরে বাসে টিম হোটেল রেডিসন ব্লুতে আসে তাঁরা।

এর আগে দুপুর ২টার দিকে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা দেয় দুই দল।  

আগামীকাল শুক্রবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবে দুই দল। আগামী ১০ ডিসেম্বর একই মাঠে ভারতের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে টাইগাররা । এরই মধ্যে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করেছে টিম বাংলাদেশ।  

এদিকে, তৃতীয় ওয়ানডের টিকিটের তথ্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত  সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়াম টিকিট কাউন্টারে পাওয়া যাবে টিকিট। যদি আসন ফাঁকা থাকে তাহলে টিকিট পাওয়া যাবে ম্যাচের দিনও। টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, সর্বোচ্চ ১৫০০ টাকা। এর মধ্যে ইস্টার্ন স্ট্যান্ডের (পূর্বদিকের গ্যালারি) টিকেট মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা করে। এছাড়া ওয়েস্টার্ন স্ট্যান্ডের (পশ্চিমদিকের গ্যালারি) জন্য ২০০ টাকা, ক্লাব হাউজে ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য এক হাজার টাকা এবং রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ১ হাজার ৫০০ টাকা।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।