ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যুবলীগের অফিসে ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
যুবলীগের অফিসে ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা ...

চট্টগ্রাম: সীতাকুণ্ডের বারৈয়ারঢালা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয়ে হামলা, ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনায় ২৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করে মামলা হয়েছে।  

বুধবার (৭ ডিসেম্বর) দিবাগত রাতে ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি ওসমান রাসেল বাদী হয়ে মামলা করেন।

বুধবার বিকেলে বারৈয়ারঢালা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয় উদ্বোধন করা হয়। উদ্বোধনের পর সন্ধ্যার দিকে বিএনপি-জামায়াতের ৪০-৫০ জনের একটি দল কার্যালয়ে হামলা, ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটায় বলে পুলিশ দাবি করেছে।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বাংলানিউজকে বলেন, বিএনপি-জামায়াতের ৪০-৫০ জনের একটি দল বারৈয়ারঢালা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের কার্যালয়ে ভাঙচুর করে ককটেল বিস্ফোরণ ঘটায়। ঘটনাস্থলে পরিদর্শন করেছি৷ এই ঘটনায় ২৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করে ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি ওসমান রাসেল বাদী হয়ে মামলা করেন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad