ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

আইআইইউসিতে ইবিএল’র ক্যাম্পাস রিক্রুটমেন্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
আইআইইউসিতে ইবিএল’র ক্যাম্পাস রিক্রুটমেন্ট ...

চট্টগ্রাম: আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এবং ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ‘ক্যাম্পাস রিক্রুটমেন্ট’।  

এই কার্যক্রমের আওতায় আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের শিক্ষার্থীরা সুযোগ পাবেন ইবিএলে কাজ করার।

 

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় এই নিয়োগ পরীক্ষা। দুই পর্বে বিভক্ত পরীক্ষার শুরুতেই সকালে লিখিত এবং বিকালে মৌখিক পরীক্ষা হয়।

এর আগে সকালে আইআইইউসি’র উপ উপাচার্য ও ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিস এর ডিন প্রফেসর ড. মছরুরুল মওলা’র শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে ‘ক্যাম্পাস রিক্রুটমেন্ট’ কার্যক্রম শুরু হয়।  

আইআইইউসি’র উপ উপাচার্য প্রফেসর ড. মছরুরুল মওলা প্রধান অতিথির বক্তব্যে ইবিএল সহ স্বনামধন্য প্রতিষ্ঠানের ক্যাম্পাস রিক্রুটমেন্ট কার্যক্রম আইআইইউসিতে ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।  

এ কার্যক্রমের নানান দিক নিয়ে কথা বলেন আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ব্যবসা প্রশাসন বিভাগের চেয়ারম্যান মো. এমদাদ হোসাইন, ইস্টার্ন ব্যাংক লিমিটেডের হেড অব পিপলস অ্যাকুইজিশন রিয়াদ হোসেন, ম্যানেজার নাজরান কবির, মো. রাকিবুল আলম, আফসারুর রহমান ভুইয়া ও রামিশা সালসাবিন।  

কার্যক্রমের সার্বিক সমন্বয়ে ছিলেন আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ব্যবসা প্রশাসন বিভাগের এমবিএ ও এবিএম প্রোগ্রামের কো-অর্ডিনেটর অধ্যাপক ড. আবদুল্লাহিল মামুন, সহযোগী অধ্যাপক মোহাম্মদ তৌফিকুর রহমান, সহযোগী অধ্যাপক বাসারাত হোসাইন, ইবিএলের রিলেশনশিপ ম্যানেজার ও আইআইইউসির এলামনি মোহাম্মদ ইফতেখার হোসাইন চৌধুরী এবং তাসকিয়া আলম এমা। কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগিতা করে আইআইইউসি বিজনেস ক্লাব।  

এই রিক্রুটমেন্ট প্রোগ্রামে অংশগ্রহণের জন্য সহস্রাধিক শিক্ষার্থী আবেদন করলেও প্রাথমিক বাচাইয়ে ৪৩৫ জন অংশগ্রহণের সুযোগ পান। আইআইইউসির শিক্ষার্থী ও অভিভাবকেরা এ উদ্যোগের প্রশংসা করেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa