ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ঐক্যবদ্ধ আ.লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না: স্বপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
ঐক্যবদ্ধ আ.লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না: স্বপন বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

চট্টগ্রাম: ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

মঙ্গলবার (৬ ডিসেম্বর ) দুপুরে বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের শেকড় আজ দেশের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে পড়েছে জানিয়ে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, যোগ্য নেতৃত্ব নির্বাচন করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে। এই জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামী লীগ আরও বিকশিত হয়ে জাতির আশা আকাঙ্ক্ষা পূরণে ভূমিকা রাখছে।

তিনি বলেন, আওয়ামী লীগ উপমহাদেশে শুধু প্রাচীন দল নয়, দেশ ও জনগণের সংকট মোচনে বহু লড়াই সংগ্রামে পরীক্ষিত ও বিজয়ী দল। বাংলাদেশ ও জনগণের জন্য আওয়ামী লীগ আত্মোৎস্বর্গকৃত দল। মহান মুক্তিযুদ্ধের ইতিহাসের সঙ্গে দলটির রয়েছে অবিচ্ছেদ্য সম্পর্ক। আওয়ামী লীগের ঘরে আছে আশাতীত সাফল্য। গণতন্ত্র রক্ষা, সাম্প্রদায়িক অপশক্তির মোকাবেলা, সামরিক স্বৈরাচারের বিরুদ্ধে ও দেশবিরোধী চক্রান্ত প্রতিরোধ করাসহ এই ঐতিহাসিক দলটি স্বাধীনতার স্বাদ বাংলার ঘরে ঘরে পৌঁছে দিতে তথা অর্থনৈতিক মুক্তির পথে দেশকে এগিয়ে নিতে জন্মলগ্ম থেকে কাজ করে যাচ্ছে।  

ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দীন আহমদ। প্রধান বক্তার বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান। বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুরের সঞ্চালনায় বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক মোসলেহ উদ্দীন মনছুর, শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, দপ্তর সম্পাদক আবু জাফর, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ কবির লিটন, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা ও দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী প্রমুখ। বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ ত্রি-বার্ষিক কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে ভোটের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচিত হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়:১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa