ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সমাবেশের একদিন আগেই নগরে সন্দ্বীপের হাজারো নেতাকর্মী 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
সমাবেশের একদিন আগেই নগরে সন্দ্বীপের হাজারো নেতাকর্মী  সমাবেশে যোগ দিতে সদ্বীপ থেকে আসছে নেতাকর্মীরা।

চট্টগ্রাম: নগরের পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামীকাল রোববারের জনসভাকে ঘিরে আওয়ামী লীগ ও যুবলীগসহ সহযোগী নেতাকর্মীদের মাঝে বইছে উৎসবের আমেজ। তাইতো সমাবেশের একদিন আগেই দূর-দূরান্তের নেতাকর্মীরা সমাবেশে যোগ দিতে দলে দলে চট্টগ্রাম আসছেন।

 

শনিবার (৩ ডিসেম্বর) সন্দ্বীপ ও সীতাকুন্ডের বিভিন্ন ঘাটে গিয়ে দেখা গেছে, সমাবেশে যোগ দিতে সন্দ্বীপ উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী ট্রলার ও বোটে করে সীতাকুন্ড ঘাটে এসে জড়ো হচ্ছেন। পরে বাস যোগে নগরীতে এসে উঠছেন বিভিন্ন আবাসিক হোটেল ও কমিউনিটি সেন্টারে।

 

চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মিজানুর রহমান মিজান জানান, ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে ইতোমধ্যে ২৫টি ট্রলার যোগে হাজার হাজার নেতাকর্মী চট্টগ্রাম নগরে চলে এসেছে। আগামীকাল পথে নানা ধরনের ঝক্কি ঝামেলা হতে পারে। আর আমরা চাই সমাবেশের অগ্রভাগে থাকতে। তাই আগেই সভাস্থলের কাছাকাছি চলে এসেছি। নেতাকর্মীদের যাতে সমস্যা না হয় তাই সবার জন্য থাকা ও খাওয়ার ব্যবস্থা করা হয়েছে।  

এদিকে চট্টগ্রাম পৌঁছেই বসে নেই সন্দ্বীপের নেতাকর্মীরা। নগরীতে প্রবেশের পর থেকেই সুসজ্জিত বিভিন্ন যানবাহনে করে চালাচ্ছেন প্রচারণা। সন্ধ্যায় পলোগ্রাউন্ড মাঠের সামনের সড়কে কথা কামাল উদ্দিন নামের যুবলীগের এক কর্মীর সঙ্গে। তিনি জানান, সন্দ্বীপ থেকে দুপুর ২টায় চট্টগ্রাম এসে পৌঁছান তারা। তারপর থেকেই নগরীতে চষে বেড়াচ্ছেন ঘোড়ার গাড়ি নিয়ে, সাধারণ মানুষকে সমাবেশে সম্পৃক্ত করতে করছেন মাইকিং।  

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa