ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

জনসভায় ৫ লাখ চকলেট দেবে ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
জনসভায় ৫ লাখ চকলেট দেবে ছাত্রলীগ

চট্টগ্রাম: চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা। জনসভা উপলক্ষে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা একেকজন একেক রকমের আয়োজন করছেন।

এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ ও হাজী মোহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগের উদ্যোগে জনসভায়  আগত নেতাকর্মীদের বিলি করবেন প্রায় ৫ লাখ চকলেট।

 

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার চট্টগ্রামের জনসভাকে জনসমুদ্রে রূপান্তরের জন্য চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। কলেজের শিক্ষার্থীদের নিকট আমরা জনসভার দাওয়াত পৌঁছে দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনের এই আনন্দকে আরো স্মরণীয় করে রাখতে জনসভায় আগত মানুষের মাঝে  শিক্ষা উপমন্ত্রীর পক্ষ থেকে চকলেট বিতরণের ব্যবস্থা করেছি।

মহসিন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মায়মুন উদ্দীন মামুন বলেন, ঐতিহাসিক পলোগ্রাউন্ড মাঠের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় ছাত্র-জনতা মিছিলে-মিছিলে যোগদান করবে। প্রধানমন্ত্রীর জনসভায় আগত জনতার মাঝে শিক্ষা উপমন্ত্রীর পক্ষে চকলেট বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর  ৩, ২০২২ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa