ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বাস্থই’র সাধারণ সভা ও নির্বাচন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
বাস্থই’র সাধারণ সভা ও নির্বাচন  বাস্থই চট্টগ্রাম চ্যাপ্টারের নির্বাচনে জয়ী চেয়ারম্যান স্থপতি আশিক ইমরান, ডেপুটি চেয়ারম্যান স্বপতি ফারুক আহমেদ ও সম্পাদক স্বপতি ফজলে ইমরান চৌধুরী

চট্টগ্রাম: বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট (বাস্থই) চট্টগ্রাম চ্যাপ্টারের দ্বি-বার্ষিক সভা এবং ২৫তম নির্বাহী পরিষদ ও ১১তম চট্টগ্রাম চ্যাপ্টার কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) নগরের ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউশনে সেমিনার রুমে বাস্থই, চট্টগ্রাম চ্যাপ্টারের ১১তম চ্যাপ্টার কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরপর দ্বিতীয়বারের মতো স্থপতি আশিক ইমরান চেয়ারম্যান, স্থপতি ফারুক আহমেদ ডেপুটি চেয়ারম্যান, স্থপতি ফজলে ইমরান চৌধুরী সম্পাদক, স্থপতি বিজয় শংকর তালুকদার কোষাধ্যক্ষ. স্থপতি আদর ইউসুফ সদস্য (সেমিনার ও শিক্ষা) এবং স্থপতি মো. মঈনুল হাসান সদস্য (প্রকাশনা) পদে নির্বাচিত হয়েছেন।

 

এ ছাড়া বিনাপ্রতিদ্বন্দ্বিতায় স্থপতি আব্দুল্লাহ কন্নান (সদস্য- পেশা), স্থপতি হোসেন মুরাদ (সদস্য-সদস্যপদ) এবং স্থপতি মো. শওকত হোসাইন (সদস্য-ঐতিহ্য ও সংস্কৃতি) পদে নির্বাচিত হয়েছেন।

দ্বি-বার্ষিক সাধারণ সভায় স্বাগত বক্তব্য দেন চট্টগ্রাম চ্যাপ্টার চেয়ারম্যান স্থপতি আশিক ইমরান।

সভার প্রতিবেদন উপস্থাপন করেন সম্পাদক স্থপতি ফজলে ইমরান চৌধুরী এবং দ্বি-বার্ষিক আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন কোষাধাক্ষ স্থপতি বিজয় শঙ্কর তালুকদার। আলোচনায় অংশ নেন স্থপতি বিধান চন্দ্র বড়ুয়া, আহমেদ জিন্নুর চৌধুরী, উত্তম কুমার সাহা, মোহাম্মদ শহিদুল হক,  সোহেল এম. শাকুর, সেলিমুর রহমান, কানু কুমার দাশ, আশরাফুল ইসলাম (শোভন) প্রমুখ।

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে প্রতিবেদন দু'টি অনুমোদন লাভ করে। এরপর বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। নির্বাচন পরিচালনা করেন সহকারী প্রধান নির্বাচন কমিশনার স্থপতি আহমেদ জিনুর চৌধুরী ও নির্বাচন কমিশনার স্থপতি মোহাম্মদ শহিদুল হক।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa