ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রিয়াদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রিয়াদ ...

চট্টগ্রাম: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সহ-সম্পাদকের দায়িত্ব পেয়েছেন লোহাগাড়ার সন্তান, চট্টগ্রাম দক্ষিণ জেলার ছাত্রনেতা মোহাম্মদ রিয়াদ।  

সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে মোহাম্মদ রিয়াদকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক পদে মনোনীত করা হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ এবং চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে মনোনীত করা হলো।

আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে দেশগড়ার প্রত্যয়ে বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ন শেখ হাসিনা’র আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আপনার সর্বাত্মক অংশগ্রহণ বাংলাদেশ ছাত্রলীগের অগ্রযাত্রাকে আরও বেগবান করবে।

মোহাম্মদ রিয়াদ লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক। এছাড়াও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী ছাত্র পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের দপ্তর সম্পাদক, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।  

লোহাগাড়ার থানার বড়হাতিয়া ইউনিয়নের আমতলী ইয়াছিন পাড়ার বাসিন্দা মোহাম্মদ রিয়াদ চট্টগ্রামের ওমরগণি এমইএস কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগে ভর্তি হন। সেখান থেকে মাস্টার্স শেষ করেন। বর্তমানে চট্টগ্রাম আইন কলেজে এলএলবি-তে অধ্যয়নরত।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa