ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ক্রিকেট

অস্ট্রেলিয়া গণমাধ্যমের বিশ্বকাপ সেরা একাদশে মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
অস্ট্রেলিয়া গণমাধ্যমের বিশ্বকাপ সেরা একাদশে মোস্তাফিজ

টি-টোয়েন্টি বিশ্বকাপে ছন্দে ছিলেন মোস্তাফিজুর রহমান। বল হাতে উইকেট কম পেলেও রান দিয়েছিলেন অনেক কম।

যে কারণে অস্ট্রেলিয়ার জনপ্রিয় গণমাধ্যম ক্রিকেট ডট কম ডট এইউ’র সেরা একাদশে জায়গা করে নিয়েছেন তিনি।  

অস্ট্রেলিয়ান এই গণমাধ্যমের বিশ্বকাপের সেরা একাদশে চ্যাম্পিয়ন দল ইংল্যান্ড থেকে আছেন ৩ ক্রিকেটার। পাকিস্তান ও ভারতের রয়েছে ২ ক্রিকেটার। এছাড়া নিউজিল্যান্ড, জিম্বাবুয়ে, বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার ১ জন করে ক্রিকেটার জায়গা পেয়েছেন এই একাদশে।

একাদশে ওপেনার হিসেবে রয়েছেন ইংলিশ দুই ব্যাটার জস বাটলার ও অ্যালেক্স হেলস। তিনে রয়েছেন বিশ্বকাপে দারুণ পারফরম্যান্স দেখানো বিরাট কোহলি। চারে আছেন তারই সতীর্থ সূর্যকুমার যাদব। পাঁচে আছেন বিশ্বকাপে দারুণ এক সেঞ্চুরি হাঁকানো কিউই ব্যাটার গ্লেন ফিলিপস। ছয়ে আছেন জিম্বাবুয়েকে প্রাথমিক পর্ব পেরিয়ে সুপার টুয়েলভে নিয়ে আসা অলরাউন্ডার সিকান্দার রাজা।

সাতে আছেন পাকিস্তানের অলরাউন্ডার শাদাব খান। সাতে থাকা ইংলিশ পেসার স্যাম কারান বিশ্বকাপে করেছেন বাজিমাত। ফাইনালে ম্যাচ সেরার পাশাপাশি টুর্নামেন্ট সেরাও হন তিনি। আটে এসে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমান। এরপরে রয়েছেন দক্ষিণ আফ্রিকার অ্যানরিক নরকিয়া। সর্বশেষ পেসার হিসেবে রয়েছেন পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa