ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-টেনে তাসকিনের দলে খেলবেন রায়না

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
টি-টেনে তাসকিনের দলে খেলবেন রায়না

এবারের আবুধাবী টি-টেন লিগে খেলবেন ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার সুরেশ রায়না। প্রথমবারের মতো এই টুর্নামেন্টে দেখা যাবে তাকে।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেকান গ্ল্যাডিয়টর্সের হয়ে খেলবেন তিনি। বাংলাদেশের তারকা পেসার  তাসকিন আহমেদেরও এই দলের হয়ে খেলার কথা রয়েছে।  

এছাড়া সতীর্থ হিসেবে তিনি পাচ্ছেন আন্দ্রে রাসেল, জশ লিটল, ডেবিড ভিসার মতো ক্রিকেটারদের। জাতীয় দল থেকে অবসরের পর গত সেপ্টেম্বরে রায়না আইপিএল ও ঘরোয়া ক্রিকেট থেকেও অবসর গ্রহণ করেন।  
 
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংস ছাড়াও ২০১৬-১৭ মৌসুমে গুজরাট লায়ন্সের নেতৃত্ব দেন রায়না। চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ রান করা এই ব্যাটারকে ‘মিস্টার আইপিএল’ হিসেবেও ডাকা হয়। ২০১১ ওয়ানডে বিশ্বকাপজয়ী দলের সদস্য রায়না ভারতের জার্সিতেও রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। রায়না ভারতের হয়ে ওয়ানডেতে ৫৬১৫ ও টি-টোয়েন্টিতে করেছেন ১৬০৫ রান।  

টি-টেন লিগে ডাক পেয়ে রোমাঞ্চিত রায়না বলেছেন, ‘আমি ডেকান গ্ল্যাডিয়টর্সে যোগ দেওয়ার জন্য মুখিয়ে আছি। আশা করি একসঙ্গে আমরা এবারো ট্রফি ধরে রাখতে পারবো। আমি আবুধাবী টি-টেনে নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য মুখিয়ে আছি। আশা করছি দলের জন্য, দর্শকদের জন্য দারুণ কিছু প্রদর্শন করতে পারবো। এটার অংশ হতে পেরে খুবই রোমাঞ্চিত। ’  

টি-টেনের চিফ অপারেটিং অফিসার রাজীব খান্না বলেন, ‘আবুধাবী টি-টেনে রায়নার যুক্ত হওয়া দারুণ খবর। সে শুধু তার অবিশ্বাস্য ক্রিকেটীয় মেধা দিয়ে অবদান রাখবে না বরঞ্চ তার অভিজ্ঞতা এই টুর্নামেন্টের জন্য দারুণ কিছু নিয়ে আসবে। তার উপস্থিতি ষষ্ঠ আসরে দর্শকদের আরও আগ্রহ করবে। ’

ডেকানের মালিক গৌরব গ্রোভার বলেন, ‘সুরেশ রায়নার মতো দক্ষ ক্রিকেটারকে পাওয়া ডেকান গ্ল্যাডিয়েটর্সের জন্য দারুণ গর্বের। সে নিশ্চিতভাবে আমাদের ব্যাটিং লাইনআপে অনেক শক্তি যোগাবে এবং আমরা তার কাছে অনেক রান চাই। তার সংযুক্তি আমাদের শক্তি যোগাবে, আমরা তার মাধ্যমে ট্রফি ধরে রাখার দিকে তাকিয়ে আছি। ’

আবুধাবি টি-টেনের ষষ্ঠ আসর ২০২২ সালের ২৩ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত চলবে। টুর্নামেন্ট শুরুর দিনেই ডেকান লড়বে টিম আবুধাবীর বিপক্ষে।

বাংলাদেশ সময় : ১৪০২ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।