ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কোহলির হোটেল কক্ষের ভিডিও ফাঁস, চাকরি গেল অভিযুক্ত হোটেলকর্মীদের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
কোহলির হোটেল কক্ষের ভিডিও ফাঁস, চাকরি গেল অভিযুক্ত হোটেলকর্মীদের

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে গিয়ে বিড়ম্বনায় পড়েছে ভারতীয় দল। টিম হোটেলে ঠাণ্ডা খাবার, অপর্যাপ্ত সুযোগ-সুবিধার অভিযোগ তো ছিলই, এরপর বিরাট কোহলির হোটেল কক্ষের ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে হোটেলের কয়েকজন কর্মীর বিরুদ্ধে।

সোশ্যাল সাইটে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন কোহলি। এরপর সেই অভিযুক্ত হোটেলকর্মীদের বরখাস্ত করা হয়েছে।

সূত্রের বরাত দিয়ে ভারতের গণমাধ্যম জানিয়েছে, কোহলি ওই ভিডিও নিজের সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে শেয়ার করার পর টনক নড়ে হোটেল কর্তৃপক্ষের। পার্থের ওই হোটেলের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করে জানানো হয়, এ ধরনের আচরণ তারা কোনোমতেই বরদাশত করবে না। যে কর্মীরা দোষী তাদের চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। ভিডিওটি সরিয়ে দেওয়া হয়েছে সোশ্যাল সাইট থেকে। একই সঙ্গে জানানো হয়েছে, ভারতীয় ক্রিকেট দল এবং আইসিসির তদন্তে সব রকম সহযোগিতা করা হবে।

এদিকে বিরাট কোহলির কাছে সেই হোটেল কর্তৃপক্ষ নাকি জানতে চেয়েছিল যে, তিনি কোনো অভিযোগ করবেন কি না। উত্তরে ভারতের সাবেক অধিনায়ক ও টপ অর্ডার ব্যাটার নাকি জানিয়েছেন, তিনি চান না। তিনি এ ঘটনা নিয়ে বেশি জল ঘোলা করতে চাইছেন না। তবে হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, এ ধরনের ঘটনা যাতে আর ভবিষ্যতে না ঘটে, সেটা নিশ্চিত করা হবে।  

দুদিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন কোহলি। যেখানে দেখা যাচ্ছে, কোহলির অনুপস্থিতির সুযোগে কয়েকজন ব্যক্তি তার রুমে ঢুকে ভিডিও করছেন। ব্যক্তিগত সামগ্রীর ভিডিও তুলছেন তারা। কোহলির জুতা, জামা-কাপড়, বিছানা থেকে শুরু করে শৌচাগারেরও ভিডিও পর্যন্ত করা হয়েছে! সেই সময়ই দেখা যায় তিন ব্যক্তি কোট-প্যান্ট পরা অবস্থায় সেই কক্ষে আছেন। পোশাক দেখে মনে হচ্ছে, তারা হোটেলেরই কর্মী।

ভিডিও শেয়ার করে কোহলি লিখেছিলেন, 'আমি জানি, ভক্তরা সব সময় তাদের প্রিয় খেলোয়াড়কে দেখে আনন্দ পান, তার সঙ্গে দেখা করতে চান। আমি এই অনুভূতিকে সম্মান করি। কিন্তু এই ভিডিও দেখে আমি আতঙ্কিত। যদি আমার হোটেলের ঘরেই আমার গোপনীয়তা রক্ষা না হয়, তা হলে কোথায় হবে? এই ধরনের ভালোবাসা আমি চাই না। এভাবে কারও ব্যক্তিগত পরিসরে প্রবেশ করা ঠিক নয়। দয়া করে সবার ব্যক্তিগত জীবনকে সম্মান করুন। তাদের বিনোদনের সামগ্রী করে তুলবেন না। '

অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারও এই ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তিনি লিখেছেন, 'এটা খুব বিরক্তিকর ঘটনা। মেনে নেওয়া যায় না। ' 

এর আগে একই হোটেলের বিরুদ্ধে ঠাণ্ডা খাবার সরবরাহের অভিযোগ তোলেন ভারতীয় ক্রিকেটাররা। সেইসঙ্গে তাদের টিম হোটেলের মান নিয়েও প্রশ্ন তুলেছিলেন তারা।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।