ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাথায় আঘাত পাওয়া শান মাসুদের জন্য দোয়া চাইলেন সতীর্থ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
মাথায় আঘাত পাওয়া শান মাসুদের জন্য দোয়া চাইলেন সতীর্থ

ভারতের বিপক্ষে ২৩ অক্টোবর বিশ্বকাপে ম্যাচ খেলতে নামবে পাকিস্তানের। এর আগে মেলবোর্নে অনুশীলন করছে তারা।

সেখানে মাথায় বল লেগেছে টপ-অর্ডার ব্যাটার শান মাসুদের মাথার ডান অংশে। বেশ কিছুক্ষণ মাঠে সেবা শুশ্রুষা চলার পর তাকে নেওয়া হয়েছে হাসপাতালে।  

শান মাসুদের চোট নিয়ে পিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো না হলেও তার জন্য দোয়া চেয়েছেন সতীর্থ শাদাব খান।  মেলবোর্নে অনুশীলনের শেষে তিনি মাসুদের চোট নিয়ে আপডেট দেন সাংবাদমাধ্যমকে।

বিপজ্জনক জায়গায় বল লাগার বিষয়টি স্বীকার করে নিয়েছেন শাদাব। সঙ্গে সবাইকে আশ্বস্ত করেছেন, ফিজিওর প্রাথমিক কনকাশন টেস্টে পাশ করেছেন তারকা ব্যাটসম্যান। তবে স্ক্যান রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত যে নিশ্চিতভাবে কিছু বলে যাবে না, সেকথাও জানান শাদাব।

তিনি বলেছেন, ‘ওর খুব খারাপ জায়গায় বল লেগেছে। আমাদের ফিজিও প্রথমে যে টেস্ট নিয়েছে, তাতে ও পাশ করেছে। তবে এখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্ক্যান-সহ যাবতীয় পরীক্ষা করা হয়েছে। আমরা এখনও জানি না ওর কী রিপোর্ট এসেছে। প্রর্থনা করি ও পুরোপুরি ফিট থাকুক। আপনাদের সকলকে অনুরোধ, আপনারাও প্রার্থনা করুন ও যাতে সুস্থ থাকে। ’

বাংলাদেশ সময় : ১৫২৯, অক্টোবর ২১, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।