ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সবাইকে ধৈর্য ধরতে বলছেন শ্রীরাম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
সবাইকে ধৈর্য ধরতে বলছেন শ্রীরাম

টি-টোয়েন্টিতে হারতে হারতে বাংলাদেশ চলে গেছে খাদের কিনারায়। এশিয়া কাপ হতাশার পর সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে এসেছিল দুই জয়।

শক্ত প্রতিপক্ষ আসতেই ফের খেই হারিয়েছে টাইগাররা। ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচে হেরেছে নিউজিল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে।

সর্বশেষ ২০ টি-টোয়েন্টিতে বাংলাদেশ জিতেছে কেবল ৪ ম্যাচে। আফগানিস্তান, জিম্বাবুয়ে ও সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে এসেছে এই জয়গুলো। এতকিছুর পরও সবাইকে ধৈর্য ধরতে বলছেন টি-টোয়েন্টিতে বাংলাদেশের টেকনিক্যাল পরামর্শক শ্রীধরন শ্রীরাম।

নিউজিল্যান্ড থেকে ভিডিও বার্তায় তিনি বলেছেন, ‘সব সমর্থক ও মিডিয়াকে আমি অনুরোধ করছি, আমাদের পাশে থাকুন। এটা দেশের ব্যাপার, সবার আবেগের ব্যাপার। আমি নিশ্চিত করতে পারি, দেশের জন্য গৌরব বয়ে আনতে ছেলেরা নিজেদের সর্বোচ্চ চেষ্টা করছে। এই দলের আমাদের মূল্যবোধগুলোর একটি হলো বাংলাদেশকে গর্বিত করা ও সমর্থকদের জন্য জয় এনে দেওয়া। ’

‘আমি চাই ধৈর্য ধরে রাখতে। মৌলিক একটা স্কোয়াড আমরা পেয়ে গেছি, যারা ভবিষ্যতে ভালো করবে। বিশ্বকাপের অপেক্ষায়ও আছি আমরা। সবকিছুর উত্তর পাব আমরা, দল ঠিকঠাক করে ফেলব। যে ব্র্যান্ডের ক্রিকেট আমরা খেলব, নিশ্চিতভাবেই বাংলাদেশকে আমরা গর্ব উপহার দেব। ’

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।