ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানের কাছে হেরে হতাশ সোহান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
পাকিস্তানের কাছে হেরে হতাশ সোহান

ত্রিদেশীয় সিরিজের শুরুতেই পাকিস্তানের কাছে ২১ রানে হেরেছে বাংলাদেশ। ক্রাইস্টচার্চে আজ এই হারে হতাশ টাইগারদের ভারপ্রাপ্ত অধিনায়ক নুরুল হাসান সোহান।

 বললেন, দলের আরও কিছু জায়গায় উন্নতি করতে হবে।

শুরুতে ব্যাট করে বাংলাদেশের সামনে ১৬৮ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছিল পাকিস্তান। জবাবে ৮ উইকেট হারিয়ে ১৪৮ রান তুলতে পারে বাংলাদেশ। ম্যাচ শেষে সোহান বলেন, ‘আমরা হতাশ। উইকেট ভালো ছিল, আমাদের বোলাররা ভালো করেছে। আমাদের কিছু জায়গায় উন্নতি করতে হবে। মাঝের ব্যাটিং বিপর্যয়টাই আমাদের ভুগিয়েছে। লিটন-আফিফ-ইয়াসির ভালো ব্যাটিং করেছে। তবে যেটা বললাম, আমাদের উন্নতি করতে হবে।

লক্ষ্য তাড়ায় নেমে ১৩তম ওভারে ২ উইকেট হারিয়ে ৮৭ রান তুলে ফেলেছিল বাংলাদেশ। লিটন দাস ২৬ বলে ৩৫ রান করে ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছিলেন। কিন্তু তার বিদায়ের পর ধস নামে। পরের ১৪ রানের মধ্যেই ৬ উইকেট হারিয়ে বসে তারা। শেষদিকে ২১ বলে অপরাজিত ৪২ রানের ইনিংস খেলে আশা জাগিয়েছিলেন ইয়াসির রাব্বি। কিন্তু বাকিদের ব্যর্থতায় ডুবেছে দল। এর আগে বোলিংয়ে ৪ ওভারে ২৫ রানে ২ উইকেট নেন তাসকিন আহমেদ।  

ম্যাচ শেষে লিটন, রাব্বি ও তাসকিনকে প্রশংসায় ভাসালেন সোহান, 'লিটন ও রাব্বি ভালো ব্যাটিং করেছে। তাসকিন খুব ভালো বোলিং করেছে। যখন আমাদের খুব প্রয়োজন ছিল সে তিনটি (আসলে দুইটি) উইকেট নিয়েছে। পরের ম্যাচ ও বিশ্বকাপের জন্য আমাদের কিছু জায়গায় উন্নতি করতে হবে। ’

আগামী রোববার (৯ অক্টোবর) সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। এর আগে আগামীকাল শনিবার পাকিস্তানের মোকাবিলা করবে কিউইরা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।