ঢাকা, মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

দিনভর ক্রিকেটারদের আদর-ভালোবাসা পেল কুকুরটি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
দিনভর ক্রিকেটারদের আদর-ভালোবাসা পেল কুকুরটি

সিলেট থেকে: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ব্যস্ততার শেষ নেই এমনিতে। স্পন্সরদের ব্যানার তৈরি, ব্রডকাস্টারদের সব ঠিকঠাক করে নেওয়া।

ক্রিকেটাররাও সেরে নিচ্ছেন শেষ মুহূর্তে নিজেদের প্রস্তুতি। শনিবার থেকে এখানেই শুরু হবে এবারের নারী এশিয়া কাপ।

শত ব্যস্ততার মাঝেও সারাদিন নজর কেড়েছে একটি কুকুর। টুর্নামেন্টে অংশ নেওয়া সাতটি দলই সকাল ও বিকেলে ভাগ করে করেছে অনুশীলন। সুযোগ পেলেই তাদের আদর-ভালোবাসা পৌঁছেছে কুকুরটির কাছে।

কেউ মাথায় হাত দিয়ে, কেউ আবার জড়িয়ে ধরে রেখেছেন, কারো কাছ থেকে পাওয়া গেছে একটু খাবার। বিকেল চারটার দিকে অধিনায়কদের আনুষ্ঠানিক ফটোসেশন শেষে মালেশিয়া দল মাঠ ছেড়ে যায়। বাস আসতে একটু দেরি হয়।  

দলের ড্রেসিংরুম থেকে বেরিয়ে বাসে উঠার অপেক্ষায় মালয়েশিয়ার মেয়েরা। তখনই দৃষ্টিপটে হাজির কুকুরটি। জড়িয়ে ধরে মালয়েশিয়ার এক ক্রিকেটার বললেন, ‘উফ! কী মিষ্টি’। ইংরেজিতেই বললেন কথাটা।  

অবশ্য যে ভাষাতেই বলুন, কুকুরটির তো বোঝার কথা নয়। কিংবা কে জানে হয়তো বুঝেওছে, অন্তত টের পেয়েছে ভালোবাসা। নয়তো কয়েকজন কর্মকর্তা কুকুরটিকে তাড়িয়ে দিতে চাইলেও মেয়েগুলোর কাছেই কুকুরের আটকে থাকার কারণ কী!

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa