ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

‘স্বার্থপর বাবর-রিজওয়ানকে সরিয়ে দাও’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
‘স্বার্থপর বাবর-রিজওয়ানকে সরিয়ে দাও’

এশিয়া কাপ থেকে বিদায় নেওয়ার পরেই বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানকে নিয়ে সমালোচনা শুরু হয়। তাদের স্ট্রাইক রেট নিয়ে নানা মন্তব্য করেন অনেকেই।

তবে গতকাল রেকর্ড জুটি গড়ে সেই সমালোচনার জবাব দিয়েছেন এই দুই জন। জিতিয়েছেন দলকেও।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ইংল্যান্ডের দেওয়া বিশাল লক্ষ্য তাড়ায় ব্যাটিংয়ে নেমে রেকর্ড রানের জুটি গড়েছেন রিজওয়ান ও বাবর। ব্যাট হাতে আরও একবার নিজেদের যোগ্যতার জানান দিলেন তারা। দারুণ এই পারফরম্যান্স দেখিয়ে সমালোচকদের খোঁচা দিলেন চোটের কারণে দল থেকে ছিটকে যাওয়া শাহিন শাহ আফ্রিদিও।  

টুইটারে সমালোচকদের দিকে আঙুল ছোঁড়ে শাহিন আফ্রিদি বলেন, ‘স্বার্থপর বাবর-রিজওয়ানকে সরিয়ে দাও। আমার মনে হয়, সময় হয়েছে অধিনায়ক বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানকে সরিয়ে দেওয়ার। এত স্বার্থপর ক্রিকেটার দুজন! ঠিকভাবে খেললে তো ম্যাচ ১৫ ওভারেই শেষ হয়ে যেত। অথচ দুজন শেষ ওভার পর্যন্ত খেলা টেনে নিয়ে গেছে। এটা নিয়ে আন্দোলন করা উচিত, তাই না?’

সতীর্থের এমন অর্জনে নিজেকে গর্বিত মনে করেন শাহিন। বাবর ও রিজওয়ানকে কিং ও সুপারম্যান তকমা দিয়ে তিনি বলেন, ‘এই পাকিস্তান দলকে নিয়ে আমি দারুণভাবে গর্বিত। পাকিস্তান ক্রিকেটের কিং বাবর আজম ও পাকিস্তানের সুপারম্যান মোহাম্মদ রিজওয়ান। ’

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa