ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আফগানদের আর্থিক সংকটে স্থগিত মুমিনুলদের সফর

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
আফগানদের আর্থিক সংকটে স্থগিত মুমিনুলদের সফর

চার দিনের দুটি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ ‘এ’ দলের। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচগুলো খেলতে এক অক্টোবর দুবাইয়ের উদ্দেশে উড়াল দেওয়ার কথা ছিল মোহাম্মদ মিঠুন-মুমিনুল হকদের।

তবে আপাতত সিরিজটি স্থগিত হয়ে গেছে।

আফগানিস্তান অপারগতা জানিয়েছে বলে শোনা যাচ্ছে। মূল কারণ আর্থিক হলেও সেটি স্বীকার করতে চাইছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সিরিজকে বাতিল বলতে চাইছে না তারা। সংস্থার প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন সিরিজটি নতুন সূচিতে আয়োজন হবে।

তিনি বলেছেন, ‘কী কারণে তারা আয়োজন করতে পারছে না সেটা আসলে আমার বলার এখতিয়ার নাই। তবে সিরিজটি নতুন সূচিতে আয়োজনের চেষ্টা চলছে। ’

আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে সিরিজটি স্থগিত হলেও একই সময়ে অন্য কোনো দলের বিপক্ষে খেলা যায় কি না ওই চেষ্টা চালাবে বিসিবি।  

‘এ’ দলের হয়ে আফগানিস্তানের বিপক্ষে সিরিজটিতে মুমিনুল হক, সাদমান ইসলাম, মোহাম্মদ মিঠুনদের খেলার কথা ছিল। সেটি সামনে রেখে মিরপুরে অনুশীলনও শুরু করেছিলেন তারা। ভারতের বিপক্ষে সিরিজের আগে এ দলের সিরিজটিকে পাখির চোখ করেছিলেন অনেকে।  

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।