ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

রিয়াদকে বিশ্বকাপ দলে ফেরাতে মিরপুরে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
রিয়াদকে বিশ্বকাপ দলে ফেরাতে মিরপুরে মানববন্ধন ছবি: বাংলানিউজ

মাহমুদউল্লাহ রিয়াদকে ছাড়াই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। টানা ব্যর্থতার পর তার ব্যাপারে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বুধবার দল ঘোষণার সময় নির্বাচকরা জানান, সর্বসম্মতিক্রমেই বাদ দেওয়া হয়েছে রিয়াদকে।

তবে অভিজ্ঞ এই ক্রিকেটারের বিশ্বকাপে না থাকা মেনে নিতে পারেননি তার ভক্তরা। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে শুক্রবার মানববন্ধন করেছেন তারা। প্রায় আধঘণ্টা সেখানে অবস্থান করেন তারা।

মানববন্ধনের সময় ‘দাবি মোদের একটাই, বিশ্বকাপে রিয়াদকে চাই’সহ নানা স্লোগান দিতে দেখা যায় তাদের। দ্রুত মাহমুদউল্লাহ রিয়াদকে বিশ্বকাপ স্কোয়াডকে ফেরানোর দাবি জানান তারা।

মানববন্ধনের ব্যাপারে জানতে চাইলে রিয়াদের এক ভক্ত বলেন, ‘আমাদের দাবি একটাই। এই বিশ্বকাপে রিয়াদ ভাইকে সুযোগ দেওয়া হোক। উনি অবশ্যই ভালো করবেন। আমাদের বিশ্বাস উনি একজন ভালো অলরাউন্ডার। ’

‘রিয়াদ ভাইয়ের ভেতরে যে ব্যাটিং সক্ষমতা আছে, আর উনার যে অভিজ্ঞতা সেটা দিয়ে অবশ্যই ফিরে আসতে পারবে। জিম্বাবুয়ে সিরিজে বিশ্রামের কথা বলে উনাকে বাদ দেওয়া হয়েছে। এরপর যখন দল খারাপ করেছে, তখন উনাকে ফেরানো হয়েছে, উনি একটি ভালো ইনিংস খেলেছেন। ’

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa