ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অনেক ক্রিকেটারকে চেনেন না, খেলাও দেখেননি শ্রীরাম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
অনেক ক্রিকেটারকে চেনেন না, খেলাও দেখেননি শ্রীরাম

এশিয়া কাপের ঠিক আগে টি-টোয়েন্টি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল হেড কোচ রাসেল ডমিঙ্গোকে। তার জায়গায় টেকনিক্যাল পরামর্শক হিসেবে আনা হয় শ্রীধরন শ্রীরামকে।

তিনি এশিয়া কাপে দলের সঙ্গে ছিলেন, তাতেও অবস্থা অবশ্য তেমন বদলায়নি।

সামনেই বিশ্বকাপ, এর আগে আছে ত্রিদেশীয় সিরিজও। এ উপলক্ষে সোমবার (১২ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে তিনদিনের প্রস্তুতি ক্যাম্প। কিন্তু তাতেও বৃষ্টির বাধা। বিসিবি তাই চাচ্ছে দেশের বাইরে ক্যাম্প করতে। কারণটাও স্পষ্ট, এখনও ক্রিকেটারদের ঠিকঠাক চিনতে পারেননি শ্রীরাম; তাকে সেই সুযোগ করে দেওয়া।

এ নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) মিরপুরে সাংবাদিকদের বলেছেন, ‘যেহেতু আমাদের যে টেকনিক্যাল কনসালটেন্স যে আছে, সে অনেক প্লেয়ারকে চিনেই না। কারো খেলাও দেখিনি। কাজেই তার জন্যও সুবিধা হতো বুঝতে যে আসলে কম্বিনেশনটা কী হওয়া উচিত। কিন্তু এটাই সে পারছে না এখানে। সেজন্য এটা নিয়ে আলাপ হলো আজকে একটা সিদ্ধান্ত নিয়েছি, আমরা খুঁজছি খুব শিগগিরই অন্য কোনো জায়গায় গিয়ে প্র্যাক্টিসগুলো করতে পারি কি না। ’

বৃষ্টির বাধায় ঢাকার ক্যাম্পে পরিকল্পনার বাস্তবায়ন করা যাচ্ছে না জানিয়ে পাপন বলেছেন, ‘আমাদের এখানে তিনদিনের ক্যাম্প করার কথা ছিল আমি জানতাম। এখন যেটা দেখা যাচ্ছে, ওরা বলল ওরা করতে পারছে না। যে প্ল্যানগুলো ছিল একটাও করতে পারছে না এবং দুয়েকদিনের মধ্যে ঠিক হবে বলেও মনে হচ্ছে না। ’

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।