ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বাংলাদেশ দলে তিন পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
বাংলাদেশ দলে তিন পরিবর্তন

এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে হোঁচট খাওয়ার পর শ্রীলঙ্কার বিপক্ষে তিন পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। লঙ্কানদের বিপক্ষে ম্যাচে বাংলাদেশ দল থেকে বাদ পড়েছেন এনামুল হক, নাঈম শেখ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ একাদশ নিয়ে তুমুল সমালোচনা হয়েছিল। বিশেষ করে দুই ওপেনার এবং পেসার তাসকিন আহমেদকে নিয়ে। বিজয়, নাঈম ও সাইফউদ্দিনের জায়গায় দলে ঢুকেছেন সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ ও এবাদত হোসেন। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে মাত্র ৫ রান করেছিলেন এনামুল। শুধু এই ম্যাচেই না, এ বছর খেলা ৭ টি-টোয়েন্টির কোনো ইনিংসেই তিরিশের ঘর পার হতে পারেননি তিনি। সবশেষ ৭ ম্যাচে তার সর্বোচ্চ রানের ইনিংসটি ২৬।

এদিকে, শ্রীলঙ্কার দলেও আছে এক পরিবর্তন। বাদ পড়েছেন মাথিশা পাথিরানা। তার জায়গায় অভিষেক হচ্ছে আসিথা ফার্নান্দোর।

বাংলাদেশ একাদশ : সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও এবাদত হোসেন।

শ্রীলঙ্কা একাদশ: দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, কুশাল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, মহেশ থিকশানা, আসিথা ফার্নান্দো ও দিলশান মদুশাঙ্কা।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa