ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রিয়াদের বিদায়, মোসাদ্দেকের ব্যাটে একশ পেরোল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
রিয়াদের বিদায়, মোসাদ্দেকের ব্যাটে একশ পেরোল বাংলাদেশ

মুশফিকের বিদায়ের পর ব্যাট করতে নেমে মাহমুদউল্লাহকে সঙ্গ দেন আফিফ হোসাইন। বাকিদের মতো তিনিও বেশিক্ষণ থিতু হতে পারেননি।

রশিদ খানের বলে এলবিডব্লিউ হয়ে ১৫ রানে হারান উইকেট। এরপর মাহমুদউল্লাহর সঙ্গে দলকে এগিয়ে নেন মোসাদ্দেক হোসাইন। গড়েন ৩৬ রানে জুটি।

১৬তম ওভারে এসে এই জুটি ভাঙেন রশিদ খান। উড়িয়ে মারতে গিয়ে ইবরাহিম জাদরানের তালুবন্দি হন মাহমুদউল্লাহ। ২৭ বলে ২৫ রান করে বিদায় নেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৭ ওভারে ৬ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১০৩ রান।

এর আগে শুরুতে ব্যাটিংয়ে নেমে ধীরে-সুস্থে প্রথম ওভার কাটিয়ে দিল বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় ওভারেই উইকেট হারান ওপেনার নাঈম শেখ। মুজিব উর রহমানের বল বুঝে উঠতে পারেননি তিনি। ব্যাট ও প্যাডের মাঝ দিয়ে সরাসরি স্ট্যাম্পে আঘাত করলো বল। ৮ বলে ৬ রান করে সাজঘরে ফিরলেন তিনি। বেশিক্ষণ টিকতে পারলেন না আরেক ওপেনার এনামুল হক বিজয়ও। মুজিবের দ্বিতীয় শিকার হয়ে ৫ রান করে বিদায় নেন তিনি।

নাঈম-বিজয় বিদায় নেওয়ার পর দলের হাল ধরেন সাকিব আল হাসান। কিন্তু তিনিও থিতু হতে পারলেন না। মুজিব উর রহমানের বলে বোল্ড হন তিনি। ৯ বলে ১১ রান করে বিদায় নেন বাংলাদেশি অধিনায়ক।  

পরের ওভারেই বল করতে আসেন রশিদ খান। প্রথম বল কোনোভাবে ঠেকিয়ে দিলেও দ্বিতীয়টি ঠেকাতে পারেননি মুশফিক। এলবিডব্লিউর আবেদন করে প্রথমে না পেলেও রিভিও নিয়ে উইকেট আদায় করে নেয় আফগানিস্তান। মুশফিক ফেরেন ১ রানেই।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।