ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

একাদশে সুযোগ পেলেন নাঈম শেখ, নেই সাব্বির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
একাদশে সুযোগ পেলেন নাঈম শেখ, নেই সাব্বির

ম্যাচের আগেই তুঙ্গে উত্তেজনার পারদ। কথার লড়াই শুরু হয়েছে।

বাংলাদেশ এই এশিয়া কাপ দিয়ে আছে নিজেদের নতুন করে খুঁজে পাওয়ার চেষ্টায়। নতুন অধিনায়কের সঙ্গে আনা হয়েছে টেকনিক্যাল পরামর্শকও।  

আফগানিস্তানের বিপক্ষে শারজায় এশিয়া কাপে তাদের গড়া প্রথম একাদশে সুযোগ পেয়েছেন উদ্বোধনী ব্যাটার নাঈম শেখ, আছেন মোহাম্মদ সাইফউদ্দিনও। দীর্ঘদিন পর স্কোয়াডে ফেরানো হলেও একাদশে নেই সাব্বির রহমান। এদিকে আগের ম্যাচজয়ী একাদশে কোনো বদল ছাড়া নামছে আফগানিস্তান।  

টস ভাগ্য অবশ্য সহায় হয়েছে বাংলাদেশেরই। হেড কল করেছিলেন আফগান অধিনায়ক মোহাম্মদ নবী। টস জিতে ব্যাটিং নিয়েছেন বাংলাদেশের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

তার জন্যও ম্যাচটি মাইলফলকের। ২০০৬ সালের ২৮ নভেম্বর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথম ম্যাচ খেলে টাইগাররা, ওই ম্যাচ প্রথম ছিল সাকিবের জন্যও। তিনি নামছেন শততম ম্যাচ খেলতে।  

বাংলাদেশ একাদশ :

সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ নাঈম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ
 

আফগানিস্তান একাদশ

রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহীম জাদরান, হজরতউল্লাহ জাজাই, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী (অধিনায়ক), করিম জানাত, আজমতউল্লাহ ওমরজাই, রশিদ খান, ফজলহক ফারুকি, নভিন উল হক, মুজিব উর রহমান।



বাংলাদেশ সময় : ১৯৪১, আগস্ট ৩০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।