ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

২০২২ এশিয়া কাপ

পাকিস্তান দলে শেষ মুহূর্তে বদল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
পাকিস্তান দলে শেষ মুহূর্তে বদল

শাহিন শাহ আফ্রিদির পর এবার ইনজুরিতে এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন আরও এক পাকিস্তানি পেসার। চোট পেয়েছেন মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

তার বদলি হিসেবে আরেক পেসার হাসান আলীর নাম ঘোষণা করা হয়েছে।

গতকাল শুক্রবার এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, অনুশীলনের সময় পিঠে ব্যথা পেয়েছেন মোহাম্মদ ওয়াসিম। পরে এমআরআই করার পর চিকিৎসকরা জানিয়েছে দেন, এশিয়া কাপে খেলতে পারবেন না তিনি। তার বদলে হাসানের নাম পাঠানো হয়েছে। তবে এশিয়া কাপের টেকনিক্যাল কমিটির অনুমতি মিললেই কেবল তিনি যোগ দেবেন।

গত এশিয়া কাপে পাকিস্তান দলে ছিলেন হাসান। কিন্তু এবার প্রাথমিক দলে জায়গা হয়নি তার। রাওয়ালপিন্ডিতে জাতীয় হাই পারফরম্যান্স সেন্টারে নিজের বোলিং নিয়ে কাজ করছিলেন তিনি। মূলত পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি লিগের জন্য প্রস্তুত হচ্ছিলেন ডানহাতি পেসার। কিন্তু ওয়াসিমের চোটে ভাগ্য খুলে গেল তার।  

এর আগে চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন শাহিন আফ্রিদি। ওয়াসিমও ছিটকে যাওয়ায় পাকিস্তানের পেস বোলিং আক্রমণ দুর্বল হয়ে পড়লো। তবে সেই দুর্বলতা কাটিয়ে উঠতেই অভিজ্ঞ হাসান আলীকে ডাকা হলো।  

আজ শনিবার পর্দা উঠছে এশিয়া কাপের। উদ্বোধনী দিনে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও আফগানিস্তান। আর আগামীকাল রোববার ভারতের মোকাবিলা করবে পাকিস্তান।  

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।