ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘সাকিব দলের হয়ে সবসময় বড় ভূমিকা রাখে’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
‘সাকিব দলের হয়ে সবসময় বড় ভূমিকা রাখে’

টি-টোয়েন্টিতে নতুন কিছুর আশায় সাকিব আল হাসানের হাতে নেতৃত্ব তুলে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শেষ ১৫ ম্যাচে কেবল ২ জয় পাওয়া দল এমনিতেই বিধ্বস্ত।

কয়েকদিন আগে সিরিজ হেরেছে জিম্বাবুয়ের বিপক্ষেও।  

তবে সাকিবের নেতৃত্বে এশিয়া কাপ দিয়ে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ, এমন প্রত্যাশা সমর্থকদের। তার প্রতি সমীহ আছে প্রতিপক্ষেরও। শ্রীলঙ্কা ম্যাচের আগে আফগানিস্তানের অধিনায়ক মোহাম্মদ নবীর কাছে জানতে চাওয়া হয় সাকিবের ব্যাপারে।  

তিনি বলেছেন, ‘সাকিব নতুন না, বাংলাদেশের সিনিয়র ক্রিকেটার। এক নাম্বার অলরাউন্ডার এবং বাংলাদেশের সেরা ক্রিকেটার। সে আগেও অধিনায়ক ছিল, বড় টুর্নামেন্টে আবার অধিনায়ক। সে দলের হয়ে সব সময় বড় ভূমিকা রাখে। ’

‘বি’ গ্রুপের প্রথম ম্যাচে শনিবার মাঠে নামছে আফগানিস্তান ও শ্রীলঙ্কা। এই দুই দলের সঙ্গে সুপার ফোরে উঠার দৌড়ে নামবে বাংলাদেশ। কারা এগিয়ে থাকবে? নবীর মতে দুই দলই যথেষ্ট শক্তিশালী।

তিনি বলেছেন, ‘বাংলাদেশ-শ্রীলঙ্কা দুই দলই শক্তিশালী। আরব আমিরাতে তাদের খেলার যথেষ্ট অভিজ্ঞতা আছে। আমরা ধাপে ধাপে এগোতে চাই। আশা করি আমরা দ্বিতীয় রাউন্ডে (সুপার ফোরে) উঠতে পারব। ’

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।