ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হুইলচেয়ারে বসা পাকিস্তানি ভক্তের আবদার মেটাতে ছুটে গেলেন কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
হুইলচেয়ারে বসা পাকিস্তানি ভক্তের আবদার মেটাতে ছুটে গেলেন কোহলি

এশিয়া কাপে ফের মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। ম্যাচটিকে ঘিরে দুই দলেরই সমর্থকদের মধ্যে তুমুল উন্মাদনা বিরাজ করছে।

প্রিয় ক্রিকেটারদের একনজর দেখার জন্য দুবাইয়ে ছুটে যাচ্ছেন হাজারো ক্রিকেটপ্রেমী। আর সেই প্রিয় ক্রিকেটার যদি হন বিরাট কোহলি, তাহলে তো কথাই নেই।  

ভারতীয় ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন কোহলি। তার ভক্ত শুধু ভারতীয়রাই নন, পাকিস্তানেও তার বিপুল ভক্তকূল রয়েছে। এবার দুবাইয়েও কোহলির পাকিস্তানি ভক্তদের দেখা মিলছে। এই যেমন এক ভক্ত কোহলিকে দেখতে ছুটে গেলেন বিমানবন্দরে । কিন্তু নিরাপত্তারক্ষীরা কিছুতেই তাকে ঢুকতে দিতে রাজি হচ্ছিলেন না। পরে নিজেই সেই ভক্তের সঙ্গে ছবি তোলার ব্যবস্থা করে দিলেন সাবেক ভারতীয় অধিনায়ক।

ঘটনার এখানেই শেষ নয়, বিশেষভাবে সক্ষম পাকিস্তানের এক তরুণীও কোহলির সঙ্গে দেখা করার জন্য ছুটে গিয়েছিলেন। প্রিয় তারকার সঙ্গে দেখা করার জন্য দুবাইয়ে স্টেডিয়ামের বাইরে হুইলচেয়ারে বসে দীর্ঘক্ষণ অপেক্ষা করছিলেন সেই তরুণী। অনুশীলনের পর কোহলিকে দেখে তার দিকে হুইলচেয়ার নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন ওই তরুণী। কিন্তু তাকে আটকে দেন নিরাপত্তাকর্মীরা। ঘটনা নজরে পড়তেই কোহলি এগিয়ে যান সেই তরুণীর দিকে। কোহলিকে সামনে পেয়ে তরুণীর উচ্ছাস যেন বাঁধ ভাঙে।

শুধু কাছে যাওয়া নয়, সেই পাকিস্তানি পাকিস্তানি তরুণীর সঙ্গে কিছুক্ষণ কথাও বলেন কোহলি। তার সঙ্গে সেলফিও তোলেন। স্বপ্ন পূরণ হওয়ার পর সেই তরুণী গণমাধ্যমকে বলেন, 'আমি কোহলির অনেক বড় ভক্ত। তার সঙ্গে একটা ছবি তোলার জন্যই পাকিস্তান থেকে এখানে এসেছিলাম। এই মুহূর্তটার অপেক্ষাতেই ছিলাম। কোহলি শুধু দুর্দান্ত ক্রিকেটারই নন, অসাধারণ মানুষও। তিনি আমার কথা শুনেছেন। ছবি তোলার অনুরোধও হাসিমুখে মেনে নিয়েছেন। '

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।