ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সবাই ব্যস্ত মোবাইলে, রিজওয়ান মশগুল কোরআন তেলাওয়াতে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
সবাই ব্যস্ত মোবাইলে, রিজওয়ান মশগুল কোরআন তেলাওয়াতে

ক্রিকেটবিশ্বে মুসলিম ক্রিকেটারদের মধ্যেই অনেকেই আছেন ধর্মভীরু। তাদের মধ্যে পাকিস্তানি ওপেনার মোহাম্মদ রিজওয়ান যেন সবার চেয়ে ব্যতিক্রম।

প্রায়ই খবরের পাতায় তার ধর্মভীরুতার গল্প দেখা যায়। এবারও ব্যতিক্রম হয়নি।

নেদারল্যান্ডস সফর শেষ করে এশিয়া কাপ খেলার উদ্দেশে মঙ্গলবার (২৩ আগস্ট) আরব আমিরাতে উড়াল দিয়েছে পাকিস্তান দল্। এর কিছুক্ষণ আগে টিম হোটেল ছেড়ে সবাই যখন বিমানবন্দরের উদ্দেশে বাসে করে যাচ্ছিলেন, সবাই ব্যস্ত মোবাইল নিয়ে। কেউবা আবার মেতেছেন খুনসুটিতে। কিন্তু রিজওয়ান সবার থেকে ব্যতিক্রম। এক কোণে বসে খুব মনোযোগ দিয়ে পড়ছেন পবিত্র কোরআন শরীফ।  

মঙ্গলবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের দেওয়া এক টুইটারে চিত্রটি দেখা যায়। মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। রিজওয়ানের সেই মনোমুগ্ধকর দৃশ্য দেখে সবাই প্রশংসায় ভাসান পাকিস্তানি এই ওপেনারকে।  

এটিই নতুন নয়; কয়েকদিন আগে রিজওয়ান প্রশংসা কুড়িয়েছেন ম্যাথু হেইডেনকে কোরআন উপহার দিয়ে। গত টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন পাকিস্তানের কোচ হেইডেন বলেছিলেন, রিজওয়ানে তাকে একটি কোরআন উপহার দিয়েছেন। কোরআন পড়ে মুগ্ধ হয়ে যান তিনি। নিয়মিতই পড়তেন রিজওয়ানের উপহার দেওয়া কোরআন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।