ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিউজিল্যান্ড দলে ফিরলেন উইলিয়ামসন-বোল্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
নিউজিল্যান্ড দলে ফিরলেন উইলিয়ামসন-বোল্ট

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। চোট কাটিয়ে দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন।

ম্যাট হেনরির পাশাপাশি এই সিরিজে ফিরেছেন কেন্দ্রীয় চুক্তি থেকে বেরিয়ে যাওয়া ট্রেন্ট বোল্টও।  

চোটের কারণে দীর্ঘদিন ওয়ানডে খেলতে পারেননি কিউই অধিনায়ক উইলিয়ামসন। ২০১৯ সালের পর থেকে এই পর্যন্ত খেলেছেন মাত্র ৩টি ম্যাচ। দীর্ঘদিন পর রঙিন পোশাকে ক্যারিবিয়দের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে মাঠে ফিরেছিলেন। কিন্তু উরুর চোটে খেলতে পারেননি ওয়ানডে সিরিজ। এবার তাকে পাচ্ছে নিউজিল্যান্ড।

এদিকে চলতি বছর কেন্দ্রীয় চুক্তিতে ছিলেন না কিউই পেসার ট্রেন্ট বোল্ট। তারপরও তাকে দলে ডেকেছে এনজেডসি। টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলের হয়ে খেলবেন তিনি। চোট কাটিয়ে দলে ফিরেছেন হেনরিও। এছাড়া অভিষেকের অপেক্ষায় আছেন বেন সিয়ার্স।

ইনজুরির কারণে এই সিরিজ থেকে ছিটকে পড়েছেন কাইল জেমিসন ও অ্যাডাম মিল্নে। দলে নেই ইশ সোধি, হেনরি নিকোলস ও উইল ইয়াংও।

সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে আগামী ৬ সেপ্টেম্বর। ৮ ও ১১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে দ্বিতীয় ও শেষ ওয়ানডে।

একনজরে নিউজিল্যান্ড ওয়ানডে দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স ও টিম সাউদি।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।