ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলা টাইগার্সের আইকন সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
বাংলা টাইগার্সের আইকন সাকিব

আবুধাবি টি-টেন লিগে এবার বাংলা টাইগার্সের হয়ে খেলবেন সাকিব আল হাসান। দলটি নিজেদের ফেসবুক পেজে বাংলাদেশি অলরাউন্ডারকে আইকন হিসেবে ঘোষণা করেছে।

এই টুর্নামেন্টে প্রথমবারের মতো খেলতে যাচ্ছেন দেশসেরা এই অলরাউন্ডার।

সাকিবকে আইকন করার ঘোষণা দিয়ে ভ্যারিফাইড ফেসবুক পেজে বাংলা টাইগার্স লিখেছে, ‘বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় আইকন এখন বাংলা টাইগার্সের আইকন। আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ আসরের জন্য সাকিব আল হাসানকে আইকন খেলোয়াড় হিসেবে ঘোষণা করতে পেরে আমরা রোমাঞ্চিত। ’

নিজের ফেসবুক পেজে সাকিব লিখেছেন, ‘টি-টেন লিগের পরের আসরের একজন আইকন খেলোয়াড় হিসেবে বাংলা টাইগার্সকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছি, আমি আনন্দিত। বিশ্বে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে এমন একটা ফ্র্যাঞ্চাইজির জন্য খেলা সবসময় দারুণ অনুভূতির। নতুন অভিজ্ঞতার জন্য মুখিয়ে। ’

চুক্তির পর বাংলা টাইগার্সের অফিসিয়াল ওয়েবসাইটে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক বলেছেন, ‘ক্রিকেটের সবশেষ সংস্করণে এটি হতে যাচ্ছে আমার প্রথম মৌসুম এবং আমি বাংলা টাইগার্সে যোগ দেওয়ার জন্য উত্তেজিত। আমি নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে ভালোবাসি এবং এই টুর্নামেন্ট আমার জন্য নতুন চ্যালেঞ্জ। আশা করি এই চ্যালেঞ্জ উতরাতে সফল হবো এবং বাংলা টাইগার্সের জন্য নতুন ইতিহাস তৈরি করবো।

কয়েক দিন আগে বাংলা টাইগার্স তাদের প্রধান কোচ হিসেবে বাংলাদেশের সাবেক ওপেনার আফতাব আহমেদ ও বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদীন ফাহিমকে টিম মেন্টর হিসেবে নিয়োগ দেয়।

আগামী ২৩ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর হবে ছয় দলের এই প্রতিযোগিতা।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।