ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পদত্যাগ করেননি ডমিঙ্গো

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
পদত্যাগ করেননি ডমিঙ্গো ফাইল ছবি

রাসেল ডমিঙ্গোকে নিয়ে সমালোচনা ছিল শুরু থেকেই। কয়েকদিন আগে কমিয়ে আনা হয় তার দায়িত্বের পরিধি।

টি-টোয়েন্টি থেকে সরিয়ে দায়িত্ব দেওয়া হয় টেস্ট ও ওয়ানডের। আপাতত নিজ দেশ দক্ষিণ আফ্রিকায় ফিরে গেছেন ডমিঙ্গো।

এর মধ্যেই কয়েকটি সংবাদ মাধ্যমে খবর, পদত্যাগ করেছেন তিনি। দেশে ফিরে পরিবারের সঙ্গে কথা বলে নাকি ডমিঙ্গো এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি করা হয়। তবে পদত্যাগের গুঞ্জনকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।  

প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনের দাবি, ভুলভাবে উপস্থাপন করা হয়েছে ডমিঙ্গোর বক্তব্য। আজ সকালেও তার সঙ্গে কথা হয়েছে জানিয়ে সুজন বলেছেন, পুরো ঘটনা নিয়ে বিব্রত ডমিঙ্গোও।

প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনের দাবি, ভুলভাবে উপস্থাপন করা হয়েছে ডমিঙ্গোর বক্তব্য। তিনি বলেন, ‘আসলে আমরা বিষয়টি দেখেছি। আমি মনে করি, এটা হচ্ছে, রাসেলের সঙ্গে কিছু গণমাধ্যম যোগাযোগের পর সেখানে বিষয়টা ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। রাসেল হয়তো একভাবে বুঝাতে চেয়েছেন, কিন্তু দুয়েকটা সোশ্যাল মিডিয়া বা গণমাধ্যমে এভাবে (পদত্যাগ করেছেন) এসেছে। ’

আজ সকালেও তার সঙ্গে কথা হয়েছে জানিয়ে সুজন বলেছেন, ‘আজ সকালেও রাসেলের সঙ্গে কথা হয়েছে। আপনাদের সঙ্গেও দুয়েকদিন আগে প্রেস মিট করেছে। সেখানে প্রেসিডেন্টও ছিলেন। তার আগে বোর্ড সভাপতির সঙ্গে রাসেলের বিস্তারিত আলোচনা হয়েছে, কীভাবে টেস্ট ও ওয়ানডে টিম নিয়ে কাজ করবেন? রাসেল সেভাবেই কাজ করে যাচ্ছে। আশা করছে, খুব শিগগিরই বিস্তারিত পরিকল্পনা বোর্ডকে জমা দেবে। ’

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।