ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-টেন লিগে সাকিবের দলে মোহাম্মদ আমির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
টি-টেন লিগে সাকিবের দলে মোহাম্মদ আমির

আবুধাবির টি-টেন লিগের এবারের আসরে বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিজেদের আইকন ক্রিকেটার হিসেবে ঘোষণা করেছে বাংলা টাইগার্স। শুধু সাকিব নয়, নিজেদের দলে বড় বড় সব তারকাদের ভেড়াচ্ছে ফ্রাঞ্চাইজিটি।

সবশেষ পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরকেও নিজেদের দলে ভিড়িয়েছে তারা।

এর আগে বাংলাদেশি মালিকানাধীন এই ফ্রাঞ্চাইজিটি কোচ হিসেবে নিয়োগ দিয়েছে সাবেক ক্রিকেটার আফতাব আহমেদকে। তার সঙ্গে সহকারী কোচ হিসেবে রাখা হয়েছে বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের কোচ রিচার্ড স্টনিয়ারকে। এছাড়া পরামর্শকের ভূমিকায় থাকছেন দেশের প্রখ্যাত ক্রিকেট বিশ্লেষক ও কোচ নাজমুল আবেদীন ফাহিম।

শুধু কোচিং স্টাফে নয় ক্রিকেটার দলে ভেড়ানোর দিক থেকেও চমক দেখাচ্ছে বাংলা টাইগার্স। সাকিবকে দলে নেওয়ার পর এক এক করে কলিন মুনরো, এভিন লুইস, মাথিশা পাথিরানা ও মোহাম্মদ আমিরকে দলে ভিড়িয়েছে তারা।  

এই প্রতিযোগীতার প্রথম আসরে রানার্সআপ হয়ে টুর্নামেন্ট শেষ করে বাংলা টাইগার্স। এবার চ্যাম্পিয়ন হওয়ার জন্য সবকিছু নিয়ে মাঠে নেমেছে দলটি। এখন অপেক্ষা টুর্নামেন্ট মাঠে গড়াবার।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।